স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

নাগেশ্বরীতে ভাগ্নের কিল ঘুষিতে মামা নিহত

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি : নাগেশ্বরীতে ভাগ্নের কিল-ঘুষিতে মামা নিহত হয়েছেন। নিহত মজির উল্লাহ (৬০) হাসনাবাদ ইউনিয়নের গাবেরতল তেলীপাড়া গ্রামের মৃত হাছের আলীর ছেলে। গত বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে।
জানা যায়, মজির উল্লাহ ও তার প্রতিবেশী আসাদুল ইসলাম (৪২) দূর সম্পর্কের মামা-ভাগ্নে। বাড়ি সংলগ্ন একটি জমির সীমানা নিয়ে দীর্ঘদিন থেকে তাদের দুজনের মধ্যে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বৃহস্পতিবার বিকালে ভাগ্নে আসাদুল ইসলামের ওই জমির ছোট একটি কাঁঠাল গাছের ডাল মামা মজির উল্লাহর রান্না ঘরের চালের ওপর পড়ে। সেটি নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে আসাদুল ও তার ছেলে আলআমিন (২০) মামা মজির উল্লাহকে কিল-ঘুষি দিতে থাকে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সেখানেই তার মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। গতকাল শুক্রবার ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাতে নিহতের ছেলে আহসান হাবিব বাদী হয়ে আসাদুল, তার মা আছমা (৬০), স্ত্রী আর্জিনা খাতুন (৩৫) ও ছেলে আলআমিনকে আসামি করে নাগেশ্বরী থানায় একটি মামলা করেন। নাগেশ্বরী থানার ওসি (তদন্ত) তামবীরুল ইসলাম জানান, এ ঘটনায় আসাদুল ও আলআমিনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়