স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

নরসিংদীতে এক ব্যবসায়ীকে গুলি ও কুপিয়ে হত্যা

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধি : জেলার বেলাবোতে ঢাকা-সিলেট মহাসড়কের উপর প্রকাশ্য দিবালোকে কবির হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ীকে গুলি ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে বেলাবো উপজেলার নারায়ণপুর ইউনিয়নের খামারেরচর নামক স্থানে এ হত্যাকাণ্ড ঘটে।
নিহত কবির হোসেন খামারেরচর গ্রামের আব্দুল হাই মিয়ার বড় ছেলে। কবির হোসেন পেশায় একজন এলপি গ্যাস ও গাড়ি ব্যবসায়ী ছিলেন। স্বজনরা জানান, প্রতিদিনের মতো আজও বাড়ি থেকে বের হয়ে গাড়ি ঠিক করার জন্য গ্যারেজে আসেন।
পূর্ব শত্রæতার জের ধরে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার ওপর আকস্মিক হামলা চালায়। পরে তিনি দৌড়ে ঢাকা-সিলেট মহাসড়কের উপরে চলে আসেন। পরে সন্ত্রাসীরা চাপাতি, দা, ছুরি দিয়ে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও গুলি করে তার মৃত্যু নিশ্চিত করে চলে যায়। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কের যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে। 
বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে হত্যাকাণ্ডটি সংগঠিত হয়েছে তা জানা যায়নি। আসামি গ্রেপ্তারে মাঠে নেমেছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়