স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

নওগাঁয় সড়ক দুর্ঘটনা : নিহত শিক্ষকদের বাড়িতে শোকের মাতম

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ৪ শিক্ষক ও সিএনজিচালকের বাড়িতে চলছে শোকের মাতম। গত শুক্রবার সকাল ৮টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাবলাতলী মোড় নামক স্থানে ট্রাক্টর, ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নিয়ামতপুর উপজেলার পানিহারা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলার বাদ নেহেন্দা গ্রামের বাসিন্দা দেলোয়ার হোসেন (৪৭), বেলকাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও নিয়ামতপুর উপজেলার বিজলী গ্রামের বাসিন্দা মকবুল হোসেন (৫৮), উপজেলার গুজিশহর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ভাদরণ্ড গ্রামের বাসিন্দা জান্নাতুন খাতুন (৩৫) এবং উপজেলার রামকুড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বাসিন্দা মো. লেলিন সরকার (২৬) এবং সিএনজি অটোরিকশার চালক নিয়ামতপুর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা সেলিম রেজা (৪৫)।
উল্লেখ্য, মাধ্যমিক (এসএসসি ও দাখিল) পর্যায়ে সৃজনশীল প্রশ্ন পদ্ধতিতে প্রশ্নপত্র প্রণয়ন পরিশোধন ও উত্তরপত্র মূল্যায়নবিষয়ক মাঠ পর্যায়ে ৭ দিনের প্রশিক্ষণে অংশ নেয়ার জন্য তারা নওগাঁয় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।
সরজমিন নিহত ৩ শিক্ষক ও গাড়ি চালকের বাড়িতে গিয়ে দেখা যায় তাদের বাড়িতে চলছে শোকের মাতম। মৃতের পরিবারের সদস্যরা স্বজন হারিয়ে শোকে মর্মাহত হয়ে পড়েছে। একসঙ্গে এতজনের মৃত্যুতে শুধু স্বজনরাই নয়, শোক প্রকাশ করছে এলাকাবাসীও।
অপরদিকে উপজেলার রামকুড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বাসিন্দা মো. লেলিন সরকারের বাড়ি দূরে হওয়ায় তার বাড়িতে যাওয়া সম্ভব হয়নি। এদিকে আহত পোরশা কড়িদহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নুর জাহান (৩২) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।
এ বিষয়ে নওগাঁর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, সড়ক দুর্ঘটনায় নওগাঁ সদর মডেল থানায় সিএনজি চালকের স্ত্রী সাহারা বেগম বাদী হয়ে মামলা করেছেন। এছাড়া অন্যদের মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতদের ময়নাতদন্ত করে মরদেহ নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং তাদের দাফনও সম্পন্ন হয়েছে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়