র‌্যাব মহাপরিচালক : নাশকতার তথ্য নেই তবুও সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি

আগের সংবাদ

বাংলাদেশের গর্ব, বিশ্বের বিস্ময় : জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্রের জাল ছিন্ন করে যেভাবে ডানা মেলল স্বপ্নের পদ্মা

পরের সংবাদ

শাহজালালে ৮টি স্বর্ণের বারসহ নারী আটক

প্রকাশিত: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৮টি স্বর্ণের বারসহ নুরুননাহার নামে এক যাত্রীকে আটক করেছেন কাস্টমস গোয়েন্দারা। গতকাল বৃহস্পতিবার সকালে বাংলাদেশ বিমানের বিজি-১৪৮ ফ্লাইটে চট্টগ্রাম থেকে শাহজালালে আসা ওই যাত্রীকে আটক করা হয়। কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারী পরিচালক শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
শফিকুল ইসলাম বলেন, খবর আসে ওই ফ্লাইটের এক নারী চোরাচালানকৃত স্বর্ণ বহন করছেন। পরে টার্মিনালের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেন কাস্টমস গোয়েন্দারা। ওই নারী বোর্ডিং ব্রিজ অতিক্রমের সময় সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে তিনি রেক্টামে স্বর্ণ বহন করছেন বলে জানান। এরপর স্বর্ণের উপস্থিতি নিশ্চিত হওয়ার জন্য তার শরীর এক্সরে করানো হয়। এতে চারটি স্বর্ণের মতো বস্তুর অস্বিত্ব পাওয়া যায়। পরে তার কাছে থাকা ৪টি প্যাকেটে মোট ৮টি স্বর্ণবার পাওয়া যায়। যার ওজন ৯৩২ গ্রাম এবং বাজারমূল্য আনুমানিক ৬৫ লাখ ২৪ হাজার টাকা। আটককৃত নারীর বিরুদ্ধে কাস্টমস আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়