গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

পুষ্পার সিক্যুয়ালে খুন হবেন ‘শ্রীভল্লি’ রাশমিকা!

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : দক্ষিণ ভারতের সুপারহিট সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’ দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান নায়ক আল্লু অর্জুন। সেই সঙ্গে তুমুল জনপ্রিয়তা পান শ্রীভল্লি চরিত্রে অভিনয় করে নায়িকা রাশমিকা মান্দানাও। ‘পুষ্পা : দ্য রাইজ’-এর বক্স অফিস আয় ৩৬৫ কোটি রুপি। শিগগিরই ‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা : দ্য রুল’-এর শুটিং শুরুর কথা। এরই মধ্যে উঠেছে নতুন গুঞ্জন। ‘পুষ্পা’র সিক্যুয়ালে খুন হবেন শ্রীভল্লি।
বিনোদনভিত্তিক ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলা জানায়, ‘পুষ্পা’ ছবির পরের পর্বটিতে নায়িকা চরিত্র শ্রীভল্লির মৃত্যু হবে এমন গুঞ্জন উঠেছে। এমনকি ভারতের প্রথম সারির কয়েকটি গণমাধ্যমে এটি নিয়ে প্রতিবেদন প্রকাশ করা হয়। এ বিষয়ে ছবির প্রযোজক ওয়াই রবি শংকরের সঙ্গে যোগাযোগ করলে তিনি পুরো বিষয়টিকে গুজব বলে জানান।
রবি শংকর বলেন, ‘এগুলো বাজে কথা। একেবারে ভিত্তিহীন। এখন অবধি আমরা ছবির গল্পটিই সেভাবে শুনিনি, এগুলো সবই মনগড়া তথ্য। যেসব গণমাধ্যম এ খবর দিচ্ছে, তারা মিথ্যা তথ্য ছড়াচ্ছে।’ তাহলে রাশমিকার চরিত্রটি ‘পুষ্পা’র সিক্যুয়ালে থাকবে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘হ্যাঁ, অবশ্যই’।
গত বছরের ডিসেম্বরে মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা : দ্য রাইজ’। কেবল দেশে নয়, দেশের বাইরেও তুমুল জনপ্রিয়তা পায় সিনেমাটি। নির্মাতাদের পক্ষ থেকে বলা হয়েছে, আগামী আগস্ট থেকে শুরু হতে পারে ‘পুষ্পা’র সিক্যুয়াল ‘পুষ্পা : দ্য রুল’-এর শুটিং।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়