বন্যায় উদ্ধার ও ত্রাণ : সরকারের উদাসীনতার তীব্র নিন্দা ও ক্ষোভ বাম জোটের

আগের সংবাদ

ত্রাণ পৌঁছেনি প্রত্যন্ত জনপদে : এখনো পানিবন্দি লাখ লাখ মানুষ, সিলেট বিভাগে বন্যায় ২২ জনের মৃত্যু

পরের সংবাদ

স্ত্রী-কন্যাদের কুপিয়ে আত্মহত্যার চেষ্টা, এক মেয়ের মৃত্যু

প্রকাশিত: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : পীরগাছায় জমি নিয়ে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ও দুই মেয়েকে কুপিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে রশিদুল ইসলাম নামে এক ব্যক্তি (৩৮)। এ ঘটনায় এক মেয়ের মৃত্যু হয়েছে। গত রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কৈকুড়ি ইউনিয়নের মোংলাকুটি পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
রশিদুল ইসলাম ওই গ্রামের মোস্তাফিজার রহমানের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, জমি নিয়ে বিরোধের জেরে স্ত্রী জেসমিন আক্তারের সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল রশিদুল ইসলামের। গত রবিবার সন্ধ্যায় তাদের মধ্যে আবারো ঝগড়া শুরু হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে স্ত্রী ও দুই মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে রশিদুল। এতে বড় মেয়ে রাফিয়া আক্তার জিম (১১) ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত হন স্ত্রী জেসমিন আক্তার (২৯) ও ছোট মেয়ে জুঁই আক্তার (৭)। এরপর রশিদুল ইসলাম বিষপান করে নিজের গলা ছুরি দিয়ে কেটে ফেলে।
চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে রশিদুল, স্ত্রী জেসমিন ও অপর মেয়েকে দ্রুত উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। বর্তমানে রশিদুল ইসলাম পুলিশ পাহারা এবং স্ত্রী ও ছোট মেয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে রশিদুল ইসলামের অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।
পীরগাছা থানার ওসি সরেস চন্দ্র বিষয়টি নিশ্চিত করে বলেন, জমি নিয়ে বিরোধের জেরে রশিদুল তার স্ত্রী ও দুই মেয়েকে কুপিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ ব্যাপারে মামলা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গত রবিবার জেসমিন আক্তারের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে পীরগাছা থানায় মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়