মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

রামগতিতে নদীতে নিখোঁজ সুকানির মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কমলনগর (ল²ীপুর) প্রতিনিধি : ল²ীপুরের রামগতিতে বালুবোঝাই বাল্কহেড থেকে নদীতে পড়ে নিখোঁজ সুকানি মন্তাজ মোল্লার (৫৭) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। চার দিন পর গত শনিবার সন্ধ্যায় উপজেলার চরগাজী এলাকার মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মন্তাজ মোল্লা পটুয়াখালী সদর উপজেলার আমজাদ মোল্লার ছেলে।
পুলিশ জানায়, গত ১৪ জুন বালুবোঝাই একটি বাল্কহেড নিয়ে মন্তাজ মোল্লা ভোলা থেকে আলেকজান্ডার বদ্দারহাট আসছিলেন। বাল্কহেডটি ঘটনাস্থলে পৌঁছালে সুয়ানের (বাল্কহেড দিক নির্ধারক যন্ত্র) ধাক্কায় তিনি নদীতে পড়ে যান। স্রোতে সঙ্গে সঙ্গে তলিয়ে যাওয়ায় তার আর খোঁজ মেলেনি। পরদিন বুধবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল চেষ্টা চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি। পরে গত শনিবার সন্ধ্যায় মেঘনা নদীর চরগাজী এলাকায় তার মরদেহ ভেসে ওঠে। বড়খেরী নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক ফেরদৌস আহমেদ বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়