আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

নায়িকা হয়ে অভিষেক

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দুই বাংলায় একই সঙ্গে মুক্তি পেয়েছে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার দুটি ছবি। ১৭ জুন বাংলাদেশের প্রেক্ষাগৃহে ‘অমানুষ’ ও ভারতে ‘আয় খুকু আয়’। তাই অভিনেত্রীর রয়েছে বাড়তি উচ্ছ¡াসও। কারণ এর মাধ্যমে প্রথমবারের মতো নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে তার। কিন্তু বাংলাদেশ বা ভারত নয়, মিথিলা এখন আছেন তানজানিয়ায়! আর সে কারণে এই অভিনেত্রীর মন খারাপ। ছবি মুক্তির আগে এক ভিডিও বার্তায় মিথিলা বলেছেন, “আমি এই মুহূর্তে অফিসের কাজে তানজানিয়ায় আছি। আপনারা সবাই জানেন আমার প্রথম ছবি ‘অমানুষ’ মুক্তি পাচ্ছে ১৭ জুন। আমি প্রিমিয়ারে থাকতে পারছি না, এজন্য মনটা খুব খারাপ। কারণ আমি এই মুহূর্তে অনেক দূরে আছি, দেশ থেকে। আমি আপনাদের সবাইকে অনুরোধ করব, আপনারা হলে আসুন, ছবিটি দেখুন।” মিথিলা বর্তমানে ব্র্যাক ইন্টারন্যাশনালের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের প্রধান হিসেবে কর্মরত আছেন। এদিকে অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমায় কাজ করেছেন নিরব, নওশাবা, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিমসহ অনেক গুণী শিল্পী। অন্যদিকে ভারতের কলকাতায় মুক্তি পাচ্ছে ‘আয় খুকু আয়’ ছবি। এতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। সেখানে মফস্বলের নিম্ন-মধ্যবিত্ত পরিবারের একজন মা তিনি। ‘আয় খুকু আয়’ মূলত বাবা আর মেয়ের গল্প। এটি পরিচালনা করেছেন সৌভিক কুণ্ডু।
:: মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়