আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

অসুস্থ নাতিকে দেখা হলো না : রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দাদি ও নাতনি নিহত

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মেয়ের অসুস্থ ছেলেকে দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের ঘরের নাতনি আরফিয়া আক্তারসহ (৮) নিহত হয়েছেন দাদি শামসুন্নাহার (৫৯)। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জের কাঁচপুরে রাস্তা পারাপারের সময় একটি বাসের ধাক্কায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর দাদিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনার পরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর নাতনি আরফিয়ার অবস্থা গুরুতর হওয়ায় সিটি স্ক্যান করাতে বলা হয়। তবে দাদা নুর মোহাম্মাদের কাছে সিটি স্ক্যান করার দুই হাজার টাকা না থাকায় এ নিয়ে জটিলতা সৃষ্টি হলে কিছুটা বিলম্ব হয়। এ সময় দাদা নুর মোহাম্মাদ হাসপাতাল সংশ্লিষ্টদের বলেন আপনারা শুরু করেন আমার ছেলেরা টাকা নিয়ে আসছে। পরে সিটি স্ক্যান করা হলেও আধাঘণ্টার মধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়ে শিশু আরফিয়া। ঘাতক বাস জব্দ করা হলেও চালক ও তার সহযোগীরা পালিয়েছে।
ছয় ছেলে ও ১ মেয়ের জননী শামসুন্নাহার থাকতেন নারায়ণগঞ্জ বন্দরের দড়ি সোনাকান্দায়। সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান গতকাল ভোরের কাগজকে জানান, পলাতক চালককে আটকের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়