সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

প্রতিমন্ত্রী পলক : বরিশালে নির্মিত হবে সর্বাধুনিক সিনেপ্লেক্স

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এম কে রানা, বরিশাল থেকে : বরিশালে হাইটেক পার্কটি হচ্ছে তরুণ প্রজন্মের জন্য বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একটি উপহার। এই পার্কটি ডিজিটাল বাংলাদেশের আর্কিটেক্ট, আমাদের তারুণ্যের গর্ব, সমৃদ্ধ আগামীর প্রতিচ্ছবি, মাননীয় আইসিটি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের ব্রেইন চাইল্ড। আমরা এতদিন ছিলাম শ্রমজীবী অর্থনীতির বাংলাদেশ। বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রযুক্তি ও তারুণ্যনির্ভর একটি সমৃদ্ধ অর্থনৈতিক বাংলাদেশ গড়ে তোলার জন্যই সারাদেশে ৯২টি হাইটেক পার্ক নির্মাণ করছেন।
গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় নগরীর কাশিপুর আইটি/হাইটেক পার্কের ভিত্তি প্রস্তর স্থাপনকালে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী আরো বলেন, এখানে কিন্তু প্রায় ১৫৪ কোটি টাকা ব্যয়ে একটি মাল্টিট্যালেন্ট ৭ তলা ভবন নির্মাণকাজের ভিত্তি প্রস্তর স্থাপন করছি এবং আমি আরো আনন্দের সঙ্গে জানাই সুষ্ঠু বিনোদনের জন্য বরিশালে ২০ কোটি টাকা ব্যয়ে একটি সর্বাধুনিক সিনেপ্লেক্স নির্মাণ করা হবে। যা ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমোদন দিয়েছেন।
ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, আমি প্রথমেই মানবতার মা জননেত্রী শেখ হাসিনা ও আইসিটি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়কে ধন্যবাদ জানাই। কারণ আমাদের প্রত্যাশা অনুযায়ী তারা বরিশালবাসীকে এই উপহারগুলো প্রদান করেছেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, সিটি করপোরেশনের প্যানেল মেয়র নঈমুল হোসেন লিটু ও এডভোকেট রফিকুল ইসলাম খোকন, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, এফবিসিসিআইয়ের পরিচালক সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়