সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

টেকনাফে বিজিবির অভিযান : সোয়া ৪ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

টেকনাফে ব্যাটালিয়ন (২ বিজিবি) পরিচালিত অভিযানে দুইজন আসামিসহ ২৪ কোটি ৫৭ লাখ ৫০ হাজার টাকার ৪.৩১৫ কেজি ক্রিস্টাল মেথ আইস ও ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। গোপন সূত্রের ভিত্তিতে গত ১৫ জুন রাতে এমজি ব্যাংকার এলাকায় টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর ব্যাটালিয়ন সদর এবং হ্নীলা বিওপি’র একটি চোরাচালান প্রতিরোধ টহলদল কৌশলগত অবস্থান নেয়। টহলদল রাতে ৫ ব্যক্তিকে মিয়ানমার থেকে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে। বিজিবি টহলদল ওই ব্যক্তিদের চ্যালেঞ্জ করলে চোরাকারবারিরা একটি প্লাস্টিকের বস্তা ফেলে দিয়ে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। টহলদল চোরাকারবারিদের পিছু ধাওয়া করে আব্দুর রহমান এবং মোহাম্মদ নূর নামক ২ জন চোরাকারবারিকে আটক করে। অপর ৩ জন চোরাকারবারি পার্শ্ববর্তী গ্রামে পালিয়ে যায়। টহলদল প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৩ কোটি টাকার ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট আটক করে। বিজ্ঞপ্তি
পরে মাদক কারবারি মোহাম্মদ নূরের দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাতে ব্যাটালিয়ন সদর হতে অধিনায়কের নেতৃত্বে একটি বিশেষ টহলদল শ্মশানঘাট এলাকায় তল্লাশি অভিযান পরিচালনা করে। অভিযানে বেড়িবাঁধের নিকটে পরিত্যক্ত একটি ছাপড়া ঘরের পার্শ্বে বিশেষভাবে লুকায়িত অবস্থায় একটি প্লাস্টিকের বস্তা উদ্ধার করা হয়। বস্তার ভেতর থেকে ২১ কোটি ৫৭ লাখ ৫০ হাজার টাকার ৪.৩১৫ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। আটক মাদক কারবারিরা হলো- আব্দুর রহমান ও মোহাম্মদ নুর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়