সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

জালালাবাদ গ্যাস : অংশীজনের সভা ও প্রাতিষ্ঠানিক শুনানি

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : জালালাবাদ গ্যাসের ২০২১-২২ অর্থবছরে জাতীয় শুদ্ধাচার কর্মপরিকল্পনার আওতায় অংশীজনের সভা ও প্রাতিষ্ঠানিক গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। কোম্পানি সচিব মো. শহিদুল ইসলামের সঞ্চালনায় গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত ভার্চুয়াল এই সভায় প্রধান অতিথি ছিলেন পেট্রোবাংলার পরিচালক প্রশাসনের দায়িত্বে নিয়োজিত পরিচালক (অর্থ) একেএম বেনজামিন রিয়াজী। সভায় সভাপতিত্ব করেন জালালাবাদ গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী শোয়েব আহমদ মতিন।
সভাপতির বক্তব্যে জালালাবাদ গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী শোয়েব আহমদ মতিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার ও স্বপ্ন ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ার। আর এ সোনার বাংলাদেশ গড়তে হলে ঘুষ ও দুর্নীতিকে নির্মূল করতে হবে।
গণশুনানিতে কোম্পানির বিভিন্ন শ্রেণির গ্রাহক, পেট্রোবাংলার প্রতিনিধি, পেট্রোবাংলার আওতাধীন অন্যান্য কোম্পানির প্রতিনিধি, ও জালালালাবাদ গ্যাসের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। গণশুনানিতে উপস্থিত বিভিন্ন শ্রেণির গ্রাহকের বক্তব্য ও অভিযোগের প্রেক্ষিতে জালালাবাদ গ্যাসের পক্ষ থেকে প্রতিকারমূলক জবাব দেয়া হয়।
সাংবাদিক প্রতিনিধিদের মধ্যে উপস্থিত দৈনিক জৈন্তা বার্তার সম্পাদক ও ভোরের কাগজের সিলেট ব্যুরো চীফ সভায় প্রি-পেইড গ্যাস মিটার স্থাপনের অগ্রগতি সম্পর্কে জানতে চাইলে মহাব্যবস্থাপক (বিপণন-দক্ষিণ) প্রকৌশলী মনজুর আহমদ চৌধুরী জানান, প্রাথমিকভাবে সিলেট শহরে আবাসিক গ্রাহকদের জন্য ৫০ হাজার প্রি-পেইড মিটার স্থাপন করা হবে। এই কাজের টেন্ডার হয়ে গেছে। অল্প সময়ের মধ্যে কার্যক্রম শুরু হবে।
এছাড়া, কোম্পানির পাইপলাইনের উপর স্থাপিত অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম চলছে কিনা জানতে চাইলে বলা হয় পাইপলাইনের উপর স্থাপিত অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম চলছে আগামীতেও অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়