সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

ছাত্র নির্যাতনের মামলায় গ্রেপ্তার মাদ্রাসা শিক্ষক

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : বাঘায় ছাত্রকে নির্যাতনের অভিযোগে করা মামলায় মাদ্রাসা শিক্ষক মেজবা ওয়াদুদ শাহরিয়ার ডলারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে তাকে গ্রেপ্তার করে গতকাল বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, টাকা চুরির অভিযোগে গত মঙ্গলবার রাতে আল কারীম হিফ্জুল কুরআন মাদ্রাসা ও ইসলামী কিন্ডারগার্টেনের মক্তব শ্রেণির ছাত্র জুবাইর হোসেনকে (১১) মারধর করেন ওই মাদ্রাসার শিক্ষক মেজবা ওয়াদুদ শাহরিয়ার ডলার। গত বুধবার বিকালে আহত ছাত্র জুবাইর হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ছাত্রের পিতা জিল্লুর রহমান বাদী হয়ে শিক্ষক মেজবা ওয়াদুদ শাহরিয়ারের বিরুদ্ধে মামলা করেন। এই মামলায় গত বুধবার রাতে শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। মাদ্রাসাটি উপজেলার তুলসিপুর (সোয়দপুর) গ্রামে প্রতিষ্ঠিত।
জুবাইর হোসেন উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মনিগ্রাম দক্ষিণ পাড়ার বাসিন্দা জিল্লুর রহমানের ছেলে। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় তাকে মাদ্রাসায় ভর্তি করে পরিবার। এর আগে মনিগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ত সে।
জিল্লুর রহমান জানান, গত মঙ্গলবার রাতে তার ছেলেকে টাকা চুরির সন্দেহে বেধড়ক মারধর করেন শিক্ষক। গত বুধবার বিকাল সাড়ে ৩টায় বিষয়টি জানার পর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ছেলে টাকা চুরির সঙ্গে জড়িত নয় বলে দাবি তার।
মাদ্রাসার সুপার মেজবা ওয়াদুদ শাহরিয়ার ডলারের দাবি, মাদ্রাসার পাশের মুদি দোকানদার সেন্টুর দোকানে এর আগে টাকা চুরি হয়। এতে জুবাইর হোসেনকে সন্দেহ করা হয়। পরে তল্লাশি করে তার কাছে ২২০ টাকা পাওয়া যায়। এজন্য তাকে শাসন করা হয়েছে।
মুদি দোকানদার সেন্টুর মুঠোফোনে একাধিকবার ফোন করলেও যোগাযোগ করা সম্ভব হয়নি।
বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম বলেন, শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হলে শিক্ষককে গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়