সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

চট্টগ্রামে শিশু ধর্ষণ মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে সাত বছরের শিশুকে ধর্ষণচেষ্টা মামলায় ৫ বছরের কারাদণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে নগরের খুলশী থানার পাহাড়তলীর মাস্টারলেন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার গ্রেপ্তার আসামি নিতাই চন্দ্র বণিককে (৫৫) কারাগারে পাঠানো হয়। নিতাই চন্দ্র সীতাকণ্ড থানার প্রেমতলা এলাকার হরিচন্দ্র বণিকের ছেলে। তিনি নগরের খুলশী থানার ফয়’জ লেক নুরিয়া মাদ্রাসা রোডের রেলওয়ে কোয়ার্টারে বসবাস করেন।
খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, ধর্ষণচেষ্টার একটি মামলায় ৫ বছর আগে আসামিকে কারাদণ্ড দিয়েছিলেন আদালত। এ সময় আসামি পলাতক ছিলেন। আদালত তার বিরুদ্ধে সাজা পরোয়ানা ইস্যু করেন। গোপন তথ্যের ভিত্তিতে আসামি মাস্টারলেন এলাকায় মেয়ের বাসায় অবস্থান করছে খবর পেয়ে বুধবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
মামলার এজহারে জানা যায়, ২০১৭ সালে খুলশী থানা এলাকার এক বাসিন্দা তার ৭ বছরের মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে খুলশী থানায় নিতাই চন্দ্র বণিকের বিরুদ্ধে মামলা করেন। থানার এসআই নুরউদ্দিন মামলাটি তদন্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন।
বিচারক নিতাই চন্দ্রকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়