আবহাওয়ার পূর্বাভাস : অপরিবর্তিত থাকতে পারে দিন-রাতের তাপমাত্রা

আগের সংবাদ

কুমিল্লায় ভালো ভোটের পর ফলাফল নিয়ে উত্তেজনা : রিফাতকে জয়ী ঘোষণা > অজ্ঞাত ফোনের পর হামলা > মনগড়া ফল : অভিযোগ সাক্কুর

পরের সংবাদ

২০০ এনআইডির ফটোকপি ও টাকাসহ যুবক গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কুমিল্লা নগরীতে ২০০ জনের জাতীয় পরিচয়পত্রের (আইডি) ফটোকপি ও টাকাসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার বিকাল ৫টার দিকে নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের পাথুরিয়াপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার। গ্রেপ্তার মো. ফারুক হোসেন কুমিল্লা সদরের গোলাবাড়ি এলাকার বাসিন্দা। সোহান সরকার বলেন, ২০০ ব্যক্তির জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও ৫৮ হাজার টাকা নিয়ে ফারুক কোথাও যাচ্ছিলেন। গোপন তথ্যে তাকে আটক করা হয়। তার ব্যাগ তল্লাশি করে পাওয়া আইডি কার্ডের ফটোকপি ও টাকা জব্দ করা হয়েছে। তিনি জানান, এই ঘটনায় ওই যুবকের বিরুদ্ধে মামলা করে আদালতে নিলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়। তিনি কুমিল্লা সিটি নির্বাচনে কোনো প্রার্থীর লোক কিনা জানার চেষ্টা চলছে। দুটি পৌরসভা নিয়ে ২০১১ সালের জুলাই মাসে কুমিল্লা সিটি করপোরেশন গঠিত হওয়ার পর দুটি নির্বাচন হয়েছে। ১০ বছর আগে প্রথম নির্বাচনে নির্দলীয় প্রতীকে ভোট হলেও ২০১৭ সালে দলীয় প্রতীকে মেয়র নির্বাচন হয়। দুই নির্বাচনেই ক্ষমতাসীন দলের প্রার্থীকে পরাজিত করে বিএনপির প্রার্থী জয়ী হন।
২০১৭ সালের ৩০ মার্চ কুমিল্লা সিটিতে সর্বশেষ ভোট হয়েছিল। নির্বাচিত জনপ্রতিনিধি দায়িত্ব নেয়ার পর ১৭ মে প্রথম সভা হয়। তাদের পাঁচ বছর মেয়াদ পূর্ণ হয় এ বছরের ১৬ মে। সিটি করপোরেশনে মেয়াদ পূর্তির আগের ১৮০ দিনের মধ্যে নির্বাচন করার বাধ্যবাধকতা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়