আবহাওয়ার পূর্বাভাস : অপরিবর্তিত থাকতে পারে দিন-রাতের তাপমাত্রা

আগের সংবাদ

কুমিল্লায় ভালো ভোটের পর ফলাফল নিয়ে উত্তেজনা : রিফাতকে জয়ী ঘোষণা > অজ্ঞাত ফোনের পর হামলা > মনগড়া ফল : অভিযোগ সাক্কুর

পরের সংবাদ

রোহিঙ্গা নেতা হত্যা মামলার আরেক আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : উখিয়া ক্যাম্পে রোহিঙ্গা মাঝি (নেতা) আজিম উল্লাহ হত্যাকাণ্ডের মূলহোতা এজাহারনামীয় আসামি মৌলভী আনাসকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ ঘটনায় এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি ক্যাম্প-১৯ এর ব্লক-ডি/৫-এর মৌলভী জকরিয়ার ছেলে। তিনি মামলার ১৪নং আসামি। গত সোমবার রাত ১০টার দিকে উখিয়া ক্যাম্প-১৯ থেকে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন ৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) কামরান হোসেন।
তিনি জানান, রোহিঙ্গা নেতা আজিম উল্লাহ হত্যাকাণ্ডের পর থেকে মৌলভী আনাস অনেকটা আড়ালে চলে যান। গোয়েন্দা তথ্যের ওপর ভিত্তি করে তাকে আটক করা হয়। তিনি এই হত্যাকাণ্ডের মাস্টার মাইন্ড বলে জানা গেছে। আইনি প্রক্রিয়া শেষে ধৃত আসামিকে স্থানীয় থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা। প্রসঙ্গত, গত ৯ মে রাত ৮টার দিকে উখিয়া ক্যাম্প-৮ এ রোহিঙ্গা সন্ত্রাসীদের অতর্কিত আক্রমণে রোহিঙ্গা মাঝি নিহত হন। এ সময় আরো দুজন মারাত্মক আহত হন। পরের দিন তার স্ত্রী বাদী হয়ে ২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এজাহারের সূত্র ধরে ১১ জুন এজাহারনামীয় আরো তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়