আবহাওয়ার পূর্বাভাস : অপরিবর্তিত থাকতে পারে দিন-রাতের তাপমাত্রা

আগের সংবাদ

কুমিল্লায় ভালো ভোটের পর ফলাফল নিয়ে উত্তেজনা : রিফাতকে জয়ী ঘোষণা > অজ্ঞাত ফোনের পর হামলা > মনগড়া ফল : অভিযোগ সাক্কুর

পরের সংবাদ

পদ্মা সেতুর উদ্বোধন : দক্ষিণাঞ্চলের লক্ষাধিক মানুষ অংশ নেবে

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এম. কে. রানা, বরিশাল থেকে : পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাপক সমারোহে অংশ নেবে দক্ষিণাঞ্চলের লক্ষাধিক মানুষ। বরিশাল বিভাগের ৬ জেলা ও মহানগর এবং বিভিন্ন উপজেলা থেকে দলীয়ভাবে লঞ্চে কাঁঠালবাড়ীর সমাবেশস্থলে যাবে তারা।
সমাবেশ সফল করতে সব ধরনের প্রস্তুতি নেয়ার কথা জানিয়েছেন আওয়ামী লীগের সিনিয়র নেতারা। আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে প্রস্তুতি নিতে বরিশাল বিভাগীয় নেতাদের সঙ্গে মতবিনিময় সভা করেছে আওয়ামী লীগ।
গতকাল মঙ্গলবার দিনব্যাপী নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত এই সভায় বিভাগের অধিকাংশ সংসদ সদস্য, জেলা পরিষদ প্রশাসক, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়রসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতারা এতে অংশ নেন। সভায় পদ্মা সেতুর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান সফল করতে নানা দিকনির্দেশনা দেয়া হয়।
সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ চমক দেয়ার কথা জানিয়েছেন বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ওই সমাবেশে বরিশাল বিভাগের অংশগ্রহণ বিশেষভাবে দেশবাসী প্রত্যক্ষ করবে বলে প্রত্যাশা করেন তিনি।
আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেন, দক্ষিণাঞ্চলের কোটি মানুষের দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়ন হতে যাচ্ছে ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে। এ অঞ্চলের লাখো মানুষ উৎসাহ-উদ্দীপনা নিয়ে লঞ্চ ও বাসে সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবে। উদ্বোধনী জনসমাবেশ সফল করতে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে বলে তিনি জানান।
শিচরের কাঁঠালবাড়ী মরহুম ইলিয়াস আলী চৌধুরী ফেরিঘাট প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে ১০ লাখ মানুষের সমাগম হবে বলে প্রত্যাশার কথা জানান আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। মতবিনিময় সভায় ১৪ দলের শরিক অন্যান্য দলের বিভিন্ন স্তরের নেতা অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়