আবহাওয়ার পূর্বাভাস : অপরিবর্তিত থাকতে পারে দিন-রাতের তাপমাত্রা

আগের সংবাদ

কুমিল্লায় ভালো ভোটের পর ফলাফল নিয়ে উত্তেজনা : রিফাতকে জয়ী ঘোষণা > অজ্ঞাত ফোনের পর হামলা > মনগড়া ফল : অভিযোগ সাক্কুর

পরের সংবাদ

দুবছরেও অমীমাংসিত সুশান্তের মৃত্যুরহস্য

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ১৪ জুন, ২০২০। বান্দ্রার বাসায় ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। ৩৪ বছরের এই অভিনেতার মৃত্যুতে নড়েচড়ে বসে সবাই। ভারতজুড়ে চলতে থাকে তোলপাড়। অনতিবিলম্বে শুরু হয় বলিউডের ‘হাই প্রোফাইল’ তদন্ত। বিহার থেকে উঠে আসা অভিনেতার মৃত্যুতে তৎপর হয় মুম্বাই পুলিশ। কিন্তু সেটা কতদূর? একদমই এগোয়নি। সিবিআইয়ের কাছে হস্তান্তরিত হয় সুশান্ত-মৃত্যুর তদন্তভার। চলতে থাকে জিজ্ঞাসাবাদ, খতিয়ে দেখা হয় প্রয়াত অভিনেতার নেটমাধ্যমের নানা অ্যাকাউন্ট। মৃত্যুমামলা যেন রূপ নেয় মাদক অভিযানে। দু’বছর পরও বদলায়নি ছবি। মৃত্যুকে ঘিরে জট এখনো খোলেনি। বরং বেড়েছে। প্রশ্ন ছুড়ে দেয়া হয় বারবার। উঠে আসে নানা তত্ত্ব। অতিরঞ্জিত গল্প। তবু মেলে না সঠিক উত্তর। তরুণ অভিনেতার আকস্মিক মৃত্যু এখনো রহস্যে মোড়া। নাম প্রকাশে অনিচ্ছুক এক সিবিআই কর্তা ভারতীয় গণমাধ্যমকে জানান, মামলার অবস্থা অপরিবর্তিত। ব্যস, এতটুকুই। আপাতত এই বিষয়ে মুখে কুলুপ কেন্দ্রীয় তদন্ত সংস্থার। সুশান্তের মৃত্যুর জন্য প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তার পরিবারকে দায়ী করেছিলেন অভিনেতার বাবা কেকে সিং। সেই মর্মে পাটনা পুলিশে অভিযোগও দায়ের করেন। গ্রেফতার হন রিয়া এবং তার ভাই শৌভিক চক্রবর্তী। হাজতবাসও করতে হয় তাদের। নানাভাবে তাদের হেনস্তারও অভিযোগ আছে। সুশান্তের মৃত্যুতে কোনো অস্বাভাবিকতা খুঁজে পায়নি মুম্বাই পুলিশ। আবার মৃত্যু নিয়ে সঠিক জবাবও দিতে পারেনি তারা। পুরো বিষয়টিকে আরো খতিয়ে দেখার দায়িত্ব পড়ে সিবিআইয়ের কাঁধে। কিন্তু ২৩ মাস কাটলেও কাটেনি ধোঁয়াশা। এদিকে সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তাকে ভালোবাসায় স্মরণ করলেন প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তী। মঙ্গলবার ইনস্টাগ্রামে সুশান্তের সঙ্গে পুরনো ছবি শেয়ার করে রিয়া লিখেছেন, ‘প্রত্যেকদিন তোমাকে মিস করি।’ সেই ছবিতে প্রেমঘন পোজে দেখা যাচ্ছে রিয়া-সুশান্তকে। সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তিও সোশ্যাল ভাইকে নিয়ে আবেগঘন পোস্ট করেছেন। লিখেছেন, ‘তোমার মূল্যবোধের জন্য তুমি অমর!’ আরো লিখেছেন, ‘২ বছর হয়ে গেল পৃথিবী তোমার দেহ ছেড়েছ। ভাই, কিন্তু তুমি তোমার মূল্যবোধের জন্য অমর হয়ে গেছ। সরল, ভালোবাসা সবই তোমার গুণ। তুমি সবার জন্য অনেক কিছু করেছ। আমরা তোমার সেই ভালো গুণকে এগিয়ে নিয়ে যাব। তুমি ভালোর জন্য দুনিয়াকে পাল্টে দিয়েছিলে, আর সেটাই আমরা তোমার অবর্তমানে করে যাব।’
শ্বেতা এদিন সুশান্তের ফ্যানদের কাছে আবেদন জানিয়েছেন, তার স্মৃতিতে প্রদীপ জ্বালিয়ে স্মরণ করতে এবং স্বেচ্ছায় এমন কিছু কাজ করতে যা অন্যের মুখে হাসি ফোটায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়