আবহাওয়ার পূর্বাভাস : অপরিবর্তিত থাকতে পারে দিন-রাতের তাপমাত্রা

আগের সংবাদ

কুমিল্লায় ভালো ভোটের পর ফলাফল নিয়ে উত্তেজনা : রিফাতকে জয়ী ঘোষণা > অজ্ঞাত ফোনের পর হামলা > মনগড়া ফল : অভিযোগ সাক্কুর

পরের সংবাদ

জাবি অধ্যাপকের ছেলের ৫ দিনেও খোঁজ মেলেনি

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নুর হাছান নাঈম, জাবি প্রতিনিধি : নিখোঁজের পাঁচ দিনেও খোঁজ মেলেনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পরিবেশ বিজ্ঞান বিভাগের সভাপতি অধ্যাপক এ. এইচ. এম. সাদতের ছেলে শামসুল আরেফিন সাদের। গতকাল মঙ্গলবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে তার সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছে পরিবেশ বিজ্ঞান বিভাগ।
সংবাদ সম্মেলনে পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. জামাল উদ্দীন জানান, ৯ জুন নিখোঁজের পর থেকে পরিবার ও আইনশৃঙ্খলা বাহিনী সাদকে খোঁজার চেষ্টা করে যাচ্ছে। কিন্তু এখন পর্যন্ত ছেলেটির সন্ধান পাওয়ার ক্ষেত্রে আশানুরূপ কোনো অগ্রগতি নেই।
পরিবার সূত্রে জানা যায়, কাউকে না জানিয়ে শুধু মোবাইল ফোন ও চার্জার সঙ্গে নিয়ে ৯ জুন ভোরে বাসা থেকে বের হয় সাদ। স্কুলের ব্যাগ নিয়ে বের হলেও সেদিন সে স্কুলে যায়নি। বাসা থেকে বের হয়ে ব্যবহৃত মোবাইল ফোনসহ সব ডিভাইস বন্ধ করে দেয়ায় তার লোকেশন চিহ্নিত করাও সম্ভব হয়নি।

সূত্র আরো জানায়, নিখোঁজ সাদ সাভার সেনা পাবলিক স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। তার বয়স ১৬ বছর। সাদ প্রযুক্তি বিষয়ে অভিজ্ঞ। এলাকার বন্ধুদের সঙ্গে ফ্রি-ফায়ার গেম খেলত সে। সেই সূত্র ধরে ভার্চুয়ালি কোনো ফাঁদে পড়ার আশঙ্কা করছে সাদের পরিবার।
এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সাদের সন্ধানের অগ্রগতি সম্পর্কে জানতে সাভার মডেল থানার ওসিকে ফোন করলে তিনি রিসিভ করেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়