আবহাওয়ার পূর্বাভাস : অপরিবর্তিত থাকতে পারে দিন-রাতের তাপমাত্রা

আগের সংবাদ

কুমিল্লায় ভালো ভোটের পর ফলাফল নিয়ে উত্তেজনা : রিফাতকে জয়ী ঘোষণা > অজ্ঞাত ফোনের পর হামলা > মনগড়া ফল : অভিযোগ সাক্কুর

পরের সংবাদ

কুয়েতে পেশাদার স্বাস্থ্যকর্মী পাঠাতে চায় বাংলাদেশ

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কুয়েতে পেশাদার স্বাস্থ্যকর্মী প্রেরণের আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তিনি ডাক্তার, নার্স ও মেডিকেল টেকনিশিয়ানসহ আরো কিছু পেশাদার স্বাস্থ্যকর্মী নিয়োগ করার আহ্বান জানিয়েছেন। গতকাল মঙ্গলবার কুয়েতের বিদায়ী রাষ্ট্রদূত আদেল মোহাম্মদ এ এইচ হায়াত পররাষ্ট্র মন্ত্রণালয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে পররাষ্ট্রমন্ত্রী এ আহ্বান জানান।
পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ ও কুয়েতের মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্ক জোরদার করার লক্ষ্যে রাষ্ট্রদূতের কঠোর পরিশ্রম ও আন্তরিক প্রচেষ্টার প্রশংসা করেন।
তিনি কোভিড-১৯ মহামারি চলাকালীন কুয়েতে বসবাসরত বাংলাদেশি প্রবাসীদের বিনামূল্যে ভ্যাকসিন ও চিকিৎসা প্রদানের জন্য কুয়েত সরকারকে ধন্যবাদ জানান। তিনি তুলে ধরেন, বাংলাদেশ ও কুয়েত জনশক্তি, ব্যবসা-বাণিজ্য, প্রতিরক্ষা ও জ্বালানি খাতে চমৎকার দ্বিপক্ষীয় সম্পর্ক উপভোগ করছে। রোহিঙ্গাদের জন্য মানবিক সহায়তার জন্যেও কুয়েত সরকারকে ধন্যবাদ জানান পররাষ্ট্রমন্ত্রী।
রাষ্ট্রদূত বাংলাদেশে থাকাকালীন যে সহযোগিতা ও সমর্থন পেয়েছেন তার জন্য পররাষ্ট্রমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আগামী দিনে দুদেশের পারস্পরিক স্বার্থে অর্থনৈতিক সহযোগিতা আরো জোরদার হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
তিনি পেশাদার স্বাস্থ্যকর্মী নিয়োগের ব্যাপারে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীকে আশ্বাস প্রদান করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়