মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

লোহাগড়ায় ভাতিজার হাতে চাচা খুন

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার হাতে খুন হয়েছেন চাচা। গতকাল সোমবার বিকালে উপজেলার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত রেজাউল মোল্লা (৫০) ওই গ্রামের বকু মোল্লার ছেলে।
প্রত্যক্ষদর্শী ও এলাকবাসী সূত্রে জানা গেছে, রেজাউল মোল্লাদের সঙ্গে একই বংশের ভাতিজা ইজাজুল মোল্লাদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলা ছিল। গতকাল ওই মামলার রায় হয়। রায় ইজাজুল মোল্লাদের বিপক্ষে যায়। এ নিয়ে আদালত চত্বরেই দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। বাড়িতে আসার পর গ্রামের দক্ষিণপাড়ায় রেজাউল মোল্লাদের বাড়ির সামনে বিকালে দুপক্ষের মধ্যে তর্ক হয়। একপর্যায়ে প্রতিপক্ষরা রেজাউল মোল্লাকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। রেজাউলের অন্য দুই ভাই অসি মোল্লা ও কচি মোল্লা এগিয়ে এলে তাদেরও কুপিয়ে জখম করা হয়। রেজাউল মোল্লাকে স্থানীয় লোকজন উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা বলেন, জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটছে। আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়