মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

ডিসিএইচটির পক্ষে শ্রীলঙ্কায় খাদ্য বিতরণ

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা কমিউনিটি হাসপাতাল ট্রাস্ট (ডিসিএইচটি) এবং কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটির উদ্যোগে মুসলিম ফাউন্ডেশন ফর কালচার এন্ড ডেভেলপমেন্টের (এমএফসিডি) সহযোগিতায় শ্রীলঙ্কায় খাদ্য ও চিকিৎসা সেবা বিতরণ করা হয়েছে। গত শনিবার ও রবিবার শ্রীলঙ্কার গলে এবং কলম্বোর জনগণের মধ্যে ২০০টি খাবারের প্যাকেট বিতরণ করা হয়। এছাড়াও কলম্বোতে ৪০০ জনেরও বেশি রোগীকে চিকিৎসা পরামর্শসহ এবং প্রয়োজনীয় ওষুধ দেয়া হয়েছে। এ সময় এমএফসিডির চেয়ারম্যান এমএইচএম হানান, সচিব এমআইএম হাসরিম এবং ডিসিএইচটি ও সিআইএসের প্রতিনিধি হিসেবে রঞ্জিত হালদার, হাসি চাকমা, শাহাদাত হোসেন, ডা. ফুয়াদুল ইসলাম, ডা. মুনজারিন আউয়াল ও লিমন দত্ত উপস্থিত ছিলেন।
স্থানীয় সরকার কর্তৃপক্ষ এবং এমএফসিডি টিম শ্রীলঙ্কার জনগণের জন্য অসামান্য অবদানের জন্য ঢাকা কমিউনিটি হাসপাতাল ট্রাস্ট (ডিসিএইচটি) এবং কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটিকে (সিআইএস) আন্তরিক ধন্যবাদ জানায় ও কৃতজ্ঞতা প্রকাশ করে। এই অবদানের মাধ্যমে দুদেশের জনগণের মধ্যে বন্ধুত্ব ঘনিষ্ঠ হওয়ার পাশাপাশি ভালো ইচ্ছা-শক্তির প্রতিফলন ঘটেছে বলেও উল্লেখ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়