মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

চলতে শুরু করেছে আম স্পেশাল ট্রেন

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ ও গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : তিন হাজার কেজি আম নিয়ে যাত্রা শুরু করেছে ম্যাংগো স্পেশাল ট্রেন। গতকাল সোমবার বিকালে রহনপুর রেলস্টেশন থেকে যাত্রা শুরু করে এই মালবাহী ট্রেন। এ উপলক্ষে রহনপুর রেলস্টেশনে ট্রেনটিতে আমের ঝুড়ি উঠিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী রেলওয়ের (পশ্চিম) প্রধান পরিবহন কর্মকর্তা শহিদুল ইসলাম।
তিনি বলেন, এ বছরের প্রথম রহনপুর থেকে তিন হাজার কেজি আম নিয়ে ম্যাংগো স্পেশাল ট্রেনটি যাত্রা শুরু করল। এরপর চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন পৌঁছাবে। সেখান থেকে আম নিয়ে রাজশাহী হয়ে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করে রাত ২টার দিকে পৌঁছাবে। তিনি আরো বলেন, এ ট্রেন যত দিন আম থাকবে, তত দিন চলবে। এ ট্রেনে আম ছাড়াও শাকসবজি ও দেশীয় ফলমূলসহ পার্সেল হিসেবে অন্যান্য মালামাল পরিবহন করা যাবে। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস ও উপজেলা নিবার্হী কর্মকর্তা আসমা খাতুনসহ অন্যরা।
এদিকে বিকাল ৫টা ১৭ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার মো. ওবায়দুল্লাহ জানিয়েছেন, ১৫ মিনিটের মধ্যে এই রেলওয়ে স্টেশনে ম্যাংগো স্পেশাল ট্রেনটি পৌঁছাবে। এর পরে ২২৪ ক্যারেট আম নিয়ে রাজশাহীর উদ্দেশে যাত্রা করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়