মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

কানাডায় গেলেন বিমানবাহিনী প্রধান

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডব্লিউসি, এফএডব্লিউসি, পিএসসি সস্ত্রীক এবং ০৩ জন সফরসঙ্গীসহ গত রবিবার ৮ দিনের এক সরকারি সফরে কানাডার উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। কমান্ডার, রয়েল কানাডিয়ান বিমানবাহিনী খরবঁঃবহধহঃ এবহবৎধষ অ.উ. গবরহুরহমবৎ-এর আমন্ত্রণে বাংলাদেশ বিমানবাহিনী প্রধান এই সফরে যান। আইএসপিআর
কানাডা অবস্থানকালে বাংলাদেশ বিমানবাহিনী প্রধান কানাডিয়ান কমার্শিয়াল করপোরেশন (সিসিসি)-এর সভাপতি ও প্রধান নির্বাহী কর্মকর্তা গৎ. ইড়ননু কড়িহ এবং কানাডিয়ান গেøাবাল অ্যাফেয়ার্সের সহকারী উপমন্ত্রী গৎ. চধঁষ ঞযড়ঢ়ঢ়রষ-এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং দ্বিপক্ষীয় স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করবেন। সফরকালে বাংলাদেশ বিমানবাহিনী প্রধান ভ্যাঙ্কুবার প্রদেশে অবস্থিত অ্যারোস্পেস ইঞ্জিনিয়ারিং ও রক্ষণাবেক্ষণ প্রতিষ্ঠান ‘ঈঅঝঈঅউঊ অবৎড়ংঢ়ধপব’, ‘গঅঢঈজঅঋঞ আরড়হরপং ঋধপরষরঃরবং’ এবং ‘ঐঊখওডঊখউঊজঝ ঈধহধফধ ঋধপরষরঃু’ পরিদর্শন করবেন।
এছাড়াও তিনি কানাডার রাজধানী অটোয়াতে অবস্থিত ‘বেল হেলিকপ্টার ফ্যাসিলিটি এবং এডভানটেচ ওয়্যারলেস টেকনোলজি লি. ফ্যাসিলিটি পরিদর্শন করবেন। উল্লেখ্য, বাংলাদেশ বিমানবাহিনী প্রধান আগামী ২৩ জুন দেশে প্রত্যাবর্তন করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়