ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

পাথরঘাটায় রাতের আঁধারে নির্মাণাধীন বাঁধের মাটি চুরি

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অমল তালুকদার, পাথরঘাটা (বরগুনা) থেকে : পাথরঘাটায় বলেশ্বর নদীর তীরের ৪২/২ পোল্ডারের বেড়িবাঁধের মাটি রাতের আঁধারে চুরি করে নিয়ে যাচ্ছে স্থানীয় চোররা।
উপজেলার চরদুয়ানী ইউনিয়নের বলেশ্বর নদীর তীর ঘেঁষে দক্ষিণ চরদুয়ানী গ্রামটি রক্ষার জন্য বেড়িবাঁধ নির্মাণকাজ চলছে। বরিশালের ভাই ভাই এন্টারপ্রাইজ নামক একটি ঠিকাদারি প্রতিষ্ঠান কাজটি করছে। ওই নির্মাণকাজ চলমান থাকা অবস্থায় স্থানীয় কিছু চোর রাতের আঁধারে তাদের নিজ কাজের জন্য মাটি সরিয়ে নিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার বিকালে ঘুরে সরজমিন গিয়ে দেখা গেছে, বেড়িবাঁধটির পূর্ব পাশ অর্থাৎ ভেতরের অংশ থেকে স্থানীয় একটি চক্র সুকৌশলে মাটি কেটে তাদের ব্যক্তিগত কাজে ব্যবহারের জন্য নিয়ে যাচ্ছে।এ বিষয়ে ঠিকাদার মো. আল আমিন বলেন, স্থানীয় দুজন লোক বেড়িবাঁধের মাটি নিয়ে গেছে। এ ঘটনার প্রতিবাদ করলে ঠিকাদারকে লাঞ্ছিত করে বলে অভিযোগ করেন তিনি।
সরজমিন গিয়ে স্থানীয় গ্রামবাসীর সঙ্গে কথা বলেও ঘটনার সত্যতা মিলেছে।
ঠিকাদার বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছেন। পাথরঘাটা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করতে চাইলে তারা গা ঢাকা দেয় বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়