মামলায় জিতে টাকা ‘ইনকাম’

আগের সংবাদ

ভোক্তার সুফল কোন পথে : বাজেটে কর বাড়লে দাম বাড়ে, কর কমলে দাম কমে না, সরকারি সিদ্ধান্তের সুফল পান না ভোক্তারা

পরের সংবাদ

১৫ অক্টোবর চট্টগ্রাম দ. জেলা আওয়ামী লীগের সম্মেলন

প্রকাশিত: জুন ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন আগামী ১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। এছাড়াও সেপ্টেম্বরের মধ্যে ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলার সম্মেলন শেষ করতে হবে। এরপর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে। গতকাল শনিবার চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় এ ঘোষণা দেন প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি, আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী ও আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন। সভায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের গঠিত আটটি সাংগঠনিক টিম তাদের প্রতিবেদন দাখিল করে। সভায় জেলা সম্মেলনকে সামনে রেখে ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা সম্মেলন সম্পন্নেরও নির্দেশনা দেয়া হয়।
সভায় জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী দলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার ঘোষণা দিয়েছেন। তিনি তৃণমূল থেকে উঠে আসা ত্যাগী, পরিশ্রমী ও মেধাবীদের মূল্যায়নের জন্য নির্দেশ দিয়েছেন। সে আলোকেই চট্টগ্রামকে দলীয়ভাবে এগিয়ে নিতে কাজ করা হচ্ছে। এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমকে মানুষের কাছে পৌঁছে দিতে নেতাকর্মীদের আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়