মামলায় জিতে টাকা ‘ইনকাম’

আগের সংবাদ

ভোক্তার সুফল কোন পথে : বাজেটে কর বাড়লে দাম বাড়ে, কর কমলে দাম কমে না, সরকারি সিদ্ধান্তের সুফল পান না ভোক্তারা

পরের সংবাদ

রোহিঙ্গা ক্যাম্পে যুবকের হাত-মুখ বাঁধা লাশ!

প্রকাশিত: জুন ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে এক যুবকের হাত-মুখ বাঁধা রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে ৪নং ক্যাম্প থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মোহাম্মদ সমিন নামে ৩০ বছর বয়সি ওই নিহত যুবক ৪নং ক্যাম্পের মধুরছড়ার সি-ব্লকের বাসিন্দা ছিলেন।
উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেন। ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের নাম প্রকাশে অনিচ্ছুক এক জ্যেষ্ঠ কর্মকর্তা জানান, ক্যাম্পের বাসিন্দারা সমিনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এপিবিএনকে খবর দেন। তারা তাকে ক্যাম্পের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, সমিনের সারা শরীরে লাঠি ও রডের আঘাতের চিহ্ন রয়েছে। তার পেটে ছুরিকাঘাত করা হয়েছে।
ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, সুরতহাল রিপোর্ট তৈরি শেষে সমিনের মরদেহ ময়নাতদন্তের জন্য সকালে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর থেকে ওই ক্যাম্পে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়