মামলায় জিতে টাকা ‘ইনকাম’

আগের সংবাদ

ভোক্তার সুফল কোন পথে : বাজেটে কর বাড়লে দাম বাড়ে, কর কমলে দাম কমে না, সরকারি সিদ্ধান্তের সুফল পান না ভোক্তারা

পরের সংবাদ

ইউজিসি প্রতিনিধিদলের বশেমুরকৃবি পরিদর্শন : ‘বিশ্ববিদ্যালয়গুলোকে কোয়ালিটি এডুকেশন নিশ্চিত করতে হবে’

প্রকাশিত: জুন ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনার অংশ হিসেবে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) মানদণ্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় (বশেমুরকৃবি) দেশসেরা পাবলিক বিশ্ববিদ্যালয়ের মর্যাদা লাভ করায় এর কার্যক্রম পরিদর্শন ও নলেজ শেয়ারিং এর অংশ হিসেবে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য প্রফেসর ড. মো. আবু তাহেরের নেতৃত্বে ৩০ সদস্যের একটি টিম গতকাল শনিবার বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম পরিদর্শন করেন। প্রতিনিধি দল বার্ষিক কর্মসম্পাদন, ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন, অভিযোগ প্রতিকার ব্যবস্থা, জাতীয় শুদ্ধাচার কর্মপরিকল্পনাসহ উল্লেখযোগ্য কার্যক্রম পরিদর্শন শেষে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সম্মেলন কক্ষে কর্তৃপক্ষের সঙ্গে নলেজ শেয়ারিং কর্মশালায় যোগদান করেন। কর্মশালায় বিশ্ববিদ্যালয় উপস্থাপিত কার্যক্রমের অগ্রগতিতে ইউজিসি প্রতিনিধি দল সন্তোষ প্রকাশ করেন। বিজ্ঞপ্তি
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় দেশসেরা পাবলিক বিশ্ববিদ্যালয়ের সাফল্য ও অর্জনকে এগিয়ে নিতে ইউজিসি সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেন।
কর্মশালায় বশেমুরকৃবির ভিসি প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়ার সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের এপিএ’র সভাপতি প্রফেসর ড. এম. ময়নুল হক স্বাগত বক্তব্য রাখেন। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউজিসির সদস্য, প্রফেসর ড. মো. আবু তাহের। কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন বশেমুরকৃবির ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ ও ইউজিসি সচিব ড. ফেরদৌস জামান।
কর্মশালায় বশেমুরকৃবি’র পক্ষে পরিচালক (আইকিউএসি) প্রফেসর ড. মো. আবিয়ার রহমান এবং ইউজিসি’র পক্ষে সিনিয়র সহকারী পরিচালক ও ফোকাল পয়েন্ট মো. গোলাম দস্তগীর বার্ষিক কর্মসম্পাদন বাস্তবায়ন সম্পর্কিত কার্যক্রম উপস্থাপন করেন। কর্মশালায় ইউজিসি ও বশেমুরকৃবির অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়