ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

দুপচাঁচিয়ায় হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়ায় জুয়েল প্রামাণিককে (১৯) মারপিট করে হত্যার অভিযোগে থানায় মামলা করেছেন তার মা। নিহতের মা চাতাল শ্রমিক জোসনা বেগম ওরফে জোত বেগম বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে চাতাল মালিক পৌর এলাকার ছোট পাইকপাড়া গ্রামের আক্কাছ আলী ওরফে রড আক্কাছসহ ৬ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ অভিযান চালিয়ে এজাহারনামীয় দুজনকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলো- দুপচাঁচিয়া পৌর এলাকার ছোট পাইকপাড়া গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে আফছার আলী (৬৫), উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ধারশুন গ্রামের সালামত হোসেনের ছেলে সাদিকুল ইসলাম ওরফে ভোলা (২৫)।
মামলা সূত্রে জানা যায়, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার বিলহরিবাড়ী গ্রামের জোসনা বেগম আক্কাছ আলীর চাতালে ৪ হাজার টাকা বেতনে দীর্ঘ ৪ বছর ধরে শ্রমিক হিসেবে কাজ করে আসছেন। এরই মাঝে বেতনের ৫০০ টাকা কমিয়ে দেয়ায় গত ৪ জুন বিকালে চাতাল মালিকের সঙ্গে তার ছেলে জুয়েলের বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে জুয়েলকে চাতাল মালিক গাছের ডাল দিয়ে আঘাত করে জখম করে। জুয়েল প্রতিবাদ করলে এজাহারনামীয় অন্য আসামিরা লোহার রড, কাঠের বাটাম, বাঁশের লাঠি দিয়ে এলাপাতাড়ি মারপিট করে। এতে জুয়েল গুরুতর আহত হন। জোসনা বেগম ছেলের চিৎকারে এগিয়ে এলে তাকেও মারধর করে এবং আসামিরা এ ঘটনা কাউকে না বলা ও হাসপাতালে নিয়ে চিকিৎসা না করানোর জন্য হুমকি প্রদান করে। তাদের হুমকির কারণে জোসনা বেগম ছেলেকে হাসপাতালে চিকিৎসা না করিয়ে পার্শ্ববর্তী কাহালু উপজেলার ডেপুইল গ্রামে ভাগনি জামাই আজিজার রহমানের বাড়িতে অবস্থান করেন। সেখানে গত বৃহস্পতিবার দুপুর আড়াইটায় জুয়েল মৃত্যুবরণ করেন। মামলার পরপরই পুলিশ ওই দিন রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য গতকাল শুক্রবার বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠায়।
দুপচাঁচিয়া থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, মারপিটের কারণে মৃত্যুর ঘটনায় নিহতের মা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা গ্রহণের পরপরই মরদেহ উদ্ধার এবং অভিযান চালিয়ে শুক্রবার ভোরে নিজ নিজ বাড়ি থেকে ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ২ আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়