ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

দুই বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষরিত

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের মধ্যে শিক্ষা, গবেষণা ও একাডেমিক উৎকর্ষ বিধানের লক্ষ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।
সমঝোতায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. সোহরাব আলী এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন- রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. শাহ্ আজম এবং কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর। একই সঙ্গে উপাচার্যরা সমঝোতা স্মারক স্বাক্ষরে সাক্ষী হন।
অপর দুজন সাক্ষী রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. ফখরুল ইসলাম ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের পরিচালক গবেষণা ও সম্প্রসারণ অধ্যাপক ড. মো. সাহাবউদ্দিন। এরপর ‘বাংলার নবজাগরণ : বিদ্যাসাগর থেকে বঙ্কিমচন্দ্র’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়