ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

গাইবান্ধায় তথ্যমন্ত্রী : মহানবীকে নিয়ে কটূক্তির নিন্দা ও প্রতিবাদ জানাই

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, মহানবীর অবমাননা বা কটূক্তি পৃথিবীর যেখানেই হোক না কেন, আমরা তার নিন্দা ও প্রতিবাদ জানাই। কোনো ধর্মের অবমাননা আমরা সহ্য করব না। তবে বাইরের কোনো দেশের ইস্যুকে নিয়ে বাংলাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করলে তা কঠোর হস্তে দমন করা হবে। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় গাইবান্ধা শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, ভারতে যারা মহানবীকে অবমাননা করেছে, ভারত সরকার তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়েছে। এজন্য ভারত সরকারকে ধন্যবাদ জানাই। তিনি বলেন, এই সরকার ইসলামের জন্য যা করেছে, আগের কোনো সরকার তা করেনি। এই সরকার এক লাখ মসজিদভিত্তিক মক্তব প্রতিষ্ঠা করেছে। মক্তবের প্রতিজন আলেমকে পাঁচ হাজার ২০০ টাকা করে মাসিক সম্মানী দেয়া হচ্ছে। ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা ও কওমি মাদ্রাসাকে স্বীকৃতি প্রদান করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপমহাদেশে দৃষ্টান্ত স্থাপন করেছেন।
বিএনপির উদ্দেশে মন্ত্রী আরো বলেন, বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম বলেছেন, পদ্মা সেতু দিয়ে কী আমরা স্বর্গে যাব। প্রধানমন্ত্রী দেশের টাকায় পদ্মা সেতু নির্মাণ করায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। তাদের মাথা নিচু হয়ে গেছে। ফলে পদ্মা সেতু নিয়ে বিএনপি আবোল-তাবোল কথা বলছে। অথচ পদ্মা সেতু হওয়ায় এই সরকার বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে।
গাইবান্ধা পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ আবদুল আউয়াল, হোসনে আরা লুৎফা ডালিয়া, আইনজীবী সফুরা বেগম, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ।
সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত গাইবান্ধা সার্কিট হাউস মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় পর্ব চলছিল। এর আগে মন্ত্রী বিমানযোগে ঢাকা থেকে সৈয়দপুর আসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়