রাজধানীর বছিলায় জুতার কারখানায় আগুন

আগের সংবাদ

সংসদে প্রধানমন্ত্রী : দেড় বিলিয়ন ডলার সহায়তা সংগ্রহের চেষ্টা চলছে

পরের সংবাদ

‘জাতীয় পরিবেশ পদক’ অর্জন কনকর্ডের

প্রকাশিত: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পরিবেশ সংরক্ষণ ও দূষণ নিয়ন্ত্রণে অবদান রাখায় জাতীয় পরিবেশ পদক অর্জন করেছে কনকর্ড। পরিবেশ দূষণ নিয়ন্ত্রণ এবং পরিবেশ সংরক্ষণ ও উন্নয়নে অবদানের স্বীকৃতি প্রদানের লক্ষ্যে ২০০৯ সাল থেকে জাতীয় পরিবেশ পদক দিয়ে আসছে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়। বিজ্ঞপ্তি
বিশ্ব পরিবেশ দিবস-২০২২ উপলক্ষে গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব পরিবেশ দিবস ও পরিবেশ মেলা-২০২২ এবং জাতীয় বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষ মেলা-২০২২ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাংসদ সাবের হোসেন চৌধুরীর হাত থেকে জাতীয় পরিবেশ পদক গ্রহণ করেন কনকর্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার কামাল।
পোড়ামাটির ইটের ব্যবহার বন্ধে ১৯৯৮ সালে কনকর্ড গড়ে তোলে পরিবেশবান্ধব ইট, ব্লক, টাইলস নির্মাণের কারখানা, যেখানে উৎপাদিত হয় পরিবেশবান্ধব নির্মাণসামগ্রী।
কনকর্ড বাংলাদেশে পরিবেশবান্ধব নির্মাণসামগ্রী শুধু প্রস্তুতিতেই নয়, পরিবেশকে দূষণমুক্ত রাখতে সবাইকে পরিবেশবান্ধব কনক্রিট পণ্য ব্যবহারে উৎসাহিত করতে নিয়েছে বিভিন্ন ধরনের উদ্যোগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়