ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

মেহজাবীন এবার অ্যাম্বুলেন্স চালক

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : এবারো নিজেকে নতুনভাবে আবিষ্কার করলেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ঈদের নাটকে অ্যাম্বুলেন্স ড্রাইভার হিসেবেই দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় এ অভিনেত্রীকে। নাম ঠিক না হওয়া এই নাটকটি পরিচালনা করছেন অনন্য ইমন। নাটকটি রচনা করেছেন জাহান সুলতানা। শুটিংয়ের ছোট্ট একটি ভিডিও মেহজাবীন প্রকাশ করেছেন নিজের ফেসবুক পেজে। আর প্রিয় অভিনেত্রীর এমন চরিত্র দেখে তর সইছে না ভক্তদের। তারা জানিয়েছেন মুগ্ধতার কথাও! অভিনেত্রীর ভাষায়, ‘মাঝে মাঝে ভাবি অন্য পেশাতে থাকলে কি জীবনে এত ধরনের অভিজ্ঞতা নেয়ার সৌভাগ্য হতো? খুব নার্ভাস ছিলাম এত বড় অ্যাম্বুলেন্স চালাতে পারব কিনা! কারণ, কার ড্রাইভ করলেও আগে কখনো মাইক্রোবাস ড্রাইভ করিনি। কিন্তু অ্যাম্বুলেন্সের এক্সেলেটরে পা রাখার পর নতুন এক নিজেকে আবিষ্কার করলাম।’ গত ৪ জুন থেকে ৬ জুন রাজধানীর বিভিন্ন স্থানে নাটকটির শুটিং হয়েছে।
নির্মাতা জানান, সাধারণত নারী অ্যাম্বুলেন্স চালক দেখা যায় না। কিন্তু নাটকের এক করুণ ঘটনা মেহজাবীনকে অ্যাম্বুলেন্স চালক হতে বাধ্য করেছে।
পরিচালক আরো বলেন, ‘অনেক দিন পর এমন একটি ব্যতিক্রমী চরিত্রে দেখা যাবে মেহজাবীনকে। অনেকটা সময় ও যতœ নিয়ে এর কাজ হচ্ছে। যেখানে এ অভিনেত্রীর মানবিক দিকও উঠে আসবে।’ নাটকটিতে মেহজাবীনের সঙ্গে আরো অভিনয় করছেন সুদীপ বিশ্বাস দীপ, জিয়াউল হাসান কিসলু ও রেশমাসহ অনেকেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়