ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

বিরলে হাত-পা বাঁধা নাপিতের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি : জেলার বিরলের উত্তর বহলা মোড় মোল্লাপাড়ায় একটি পুকুর থেকে শুভ নামে এক যুবকের হাত-পা বাঁধা গুরুতর জখম মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল সোমবার সকালে উদ্ধার হওয়া যুবক কাঞ্চন মোড় এলাকায় সেলুনে চুল কাটার কাজ করতেন। তিনি বিরল উপজেলার তেঘরা মহেশপুর এলাকার বাসিন্দা সন্তোষ চন্দ্র শীলের ছেলে।
নিহতের পরিবার জানায়, রবিবার অর্ধবেলা পর্যন্ত সেলুন খোলা ছিল। কিন্তু দুপুরে বন্ধ করে বাসায় না এসে বন্ধুদের সঙ্গে ঘুরতে যায় শুভ। গভীর রাত হয়ে গেলেও বাসায় না ফেরায় খোঁজাখুঁজি করে শুভর ফোন বন্ধ পায় পরিবার। পরে সকালে শুভর মরদেহ পাওয়ার খবর পায় পরিবার। এ ঘটনায় নিহতের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এ বিষয়ে বিরল থানার ওসি ফখরুল হাসান জানান, খবর পেয়ে সকাল ৮টায় নিহতের মরদেহ উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের মাথা ও শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তপু কুমার শীল নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়