ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

নতুন ‘নাগিন’ শ্রদ্ধা কাপুর

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ২০২০ সাল থেকে পর্দায় নেই শ্রদ্ধা কাপুর। তবে তা শ্রদ্ধার জনপ্রিয়তাকে প্রভাবিত করেনি। ইনস্টাগ্রামে বলিউড তারকাদের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চসংখ্যক অনুসারী এখন শ্রদ্ধার। প্রিয়াঙ্কা চোপড়া আছেন প্রথম স্থানে। তবে এবার সুখবর নিয়ে ফিরছেন শ্রদ্ধা। ‘নাগিন’ আর ‘নিগাহেঁ’ সিনেমায় নাগিনরূপে অভিনয় করেছিলেন শ্রীদেবী। বছর দুই আগে শ্রদ্ধা কাপুরের কাছে দুটি সিনেমার রিমেকের প্রস্তাব যায়। তখন রাজি হননি শ্রদ্ধা। জানিয়েছিলেন, শ্রীদেবীকে নিজের আদর্শ হিসেবে মানেন। তাই তার অভিনীত চরিত্রে অভিনয় করার মতো চ্যালেঞ্জ নিতে চাইছেন না। শ্রদ্ধা এবার জানালেন, নাগিন চরিত্রে অভিনয় করবেন তিনি। তবে তা শ্রীদেবী অভিনীত সিনেমার সিক্যুয়েল নয়। নতুনভাবে তৈরি হয়েছে সিনেমার গল্প।
পরিচালক বিশাল ফুরিয়াও নিশ্চিত করেছেন এ তথ্য। ভারতীয় লোককথার ওপর ভিত্তি করে গল্প লেখা হয়েছে। বড় বাজেটের এই সিনেমার শুটিং শুরু হবে আগামী মাস থেকে। শ্রদ্ধা এখন অভিনয় করছেন লাভ রঞ্জনের একটি সিনেমায়। এই সিনেমার মাধ্যমে তিনি প্রথমবার রণবীর কাপুরের সঙ্গে জুটি বাঁধছেন। মুম্বাইয়ে চলছে সিনেমাটির শুটিং। আগামী সপ্তাহে গানের শুটিং শুরু হবে স্পেনে।
নিজের এই সিনেমা নিয়ে শক্তি কাপুরকন্যা শ্রদ্ধা বলেন, ‘লাভ রঞ্জন আর রণবীরের সঙ্গে কাজের সুযোগ পেয়ে আমি দারুণ রোমাঞ্চিত। নাম চূড়ান্ত না হলেও এটা নিশ্চিত করে বলতে পারি, দারুণ মজার এক সিনেমা হচ্ছে।’
‘চালবাজ ইন লন্ডন’ সিনেমায়ও কাজ করার কথা শ্রদ্ধার। শোনা যাচ্ছে, আপাতত স্থগিত হয়েছে এই প্রজেক্ট। সেই অবকাশেই শ্রদ্ধা শুরু করবেন নাগিনের শুটিং।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়