ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

ঈদে আসছে অনন্ত-বর্ষার ‘দিন- দ্য ডে’

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : অনেক দিন ধরেই আলোচনায় অনন্ত-বর্ষা জুটি অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘দিন- দ্য ডে’। সিনেমাটির প্রমোশনের জন্য সম্প্রতি কান চলচ্চিত্র উৎসব থেকে ঘুরেও এসেছেন তারা। এবার আরো একটি সুখবর দিলেন। কুরবানি ঈদে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। আর এই সিনেমা মুক্তির মধ্য দিয়ে দীর্ঘ সাত বছর পর পর্দায় ফিরছেন এ জুটি। সম্প্রতি ‘দিন- দ্য ডে’ বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। অনন্ত জলিল বলেন, সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটির ভূয়সী প্রশংসা করেছেন। আনকাট সনদও পেলাম। তাই বলা যায়, ভক্তদের অপেক্ষার অবসান হতে চলেছে। কুরবানির ঈদেই এটি দেখতে পারবেন তারা।
উল্লেখ্য, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্র ‘দিন- দ্য ডে’। এরই মধ্যে এসেছে এর টিজার, ট্রেলারসহ কয়েকটি গান। বিশ্বের কয়েকটি দেশে এর শুটিং করা হয়েছে। সিনেমাটি পাঁচটি ভাষায় ৮০টি দেশে মুক্তি দেয়া হবে। চলচ্চিত্রটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। অনন্ত জানান, ছবিটির মাধ্যমে পৃথিবীর বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, তা তুলে ধরা হবে। যৌথ প্রযোজনার এ ছবিতে অভিনয় করেছেন সুমন ফারুক, মিশা সওদাগরসহ অনেকে। এছাড়া ইরান, লেবাননসহ বেশ কয়েকটি দেশের প্রথম কাতারের তারকারা এতে যুক্ত আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়