ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

অভিযুক্ত চাচা আটক : আপত্তিকর ভিডিও দেখে নববধূকে তালাক

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় আপত্তিকর ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ভাতিজিকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত রবিবার রাতে ভুক্তভোগী নববধূ (২১) থানায় অভিযোগ করলে চাচা বশির প্রধানকে গ্রেপ্তার করে পুলিশ। বশির প্রধান উপজেলার বাগসিতারামপুর গ্রামের রোকন উদ্দিন প্রধানের (রুক্কু মেম্বার) ছেলে।
অভিযোগ সূত্রে জানা যায়, বশির প্রধান মেয়েটির সম্পর্কে প্রতিবেশী চাচা হয়। তার বাপ বিদেশ থাকায় মাঝেমধ্যে তাদের পরিবারের দেখাশোনা করত। গত ১৫ জানুয়ারি কলেজছাত্রীকে একা পেয়ে তার আপত্তিকর ভিডিও মোবাইলে ধারণ করে ব্ল্যাক মেইল করে ২২ জানুয়ারি তাকে একাধিকবার ধর্ষণ করে।
পরে ২ মার্চ সামাজিকভাবে কলেজছাত্রীর বিয়ে হয়ে গেলে বশিরের ইমু নম্বর থেকে তার আপত্তিকর ছবি ও ভিডিও দেখিয়ে তাকে আবারো কুপ্রস্তাব দেয়। এতে নববধূ কলেজছাত্রী রাজি না হওয়ায় আপত্তিকর ছবি ও ভিডিও তার স্বামীর কাছে পাঠায়। পরে তার স্বামী ভিডিও দেখে তাকে তালাক দেয়।
ঘটনা জানাজানি হলে বশির প্রধান তার ভাই নাছির প্রধান ও আল আমিন ভুক্তভোগীর পরিবারকে ভয়ভীতি দেখায় এবং থানা পুলিশকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। পরে রবিবার নববধূ থানায় উপস্থিত হয়ে অভিযোগ দিলে রাতেই অভিযান চালিয়ে বশির প্রধান ও আল আমিনকে গ্রেপ্তার করে পুলিশ।
এ বিষয়ে হোমনা থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে রাতেই ঘটনার মূলহোতা চাচা বশির প্রধানকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়