ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

রৌমারীতে মাদ্রাসার ছাত্রকে হত্যার চেষ্টা

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:৫৮ পূর্বাহ্ণ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : রৌমারী বাজার ইসলামীয়া হাফিজিয়া মাদ্রাসার হাবিবুল্লাহ (১৫) নামের এক ছাত্রকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার শাপলা মোড়ের মাদ্রাসা চত্বরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাদ্রাসা সভাপতি শহিদুজ্জামান চৌধুরী রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। জানা গেছে, আহত হাবিবুল্লাহ রাজিবপুর উপজেলার বালিয়ামারী ক্যাম্প পাড়া এলাকার তারা মিয়ার ছেলে। সে রাজিবপুর উপজেলার মোনগঞ্জ ইউনিয়নের সিলেট পাড়া হাফিজিয়া মাদ্রাসা থেকে ২৫ পারা কুরআন মুখস্থ করে ১৫ দিন আগে রৌমারী উপজেলার সদর মাদ্রাসায় ভর্তি হয়। সরজমিনে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাবিবুল্লাহ গত ১৫ দিন আগে রৌমারী সদর হাফিজিয়া মাদ্রাসায় ভর্তি হয়। তার খাওয়ার দায়িত্ব নেন সদর ইউনিয়নের রৌমারী গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে মাইদুল ইসলাম। আল আমিন (১৫) নামে একজন মাদ্রাসা ছাত্র জানায়, প্রতিদিনের মতো শনিবার রাতে এশার নামাজ শেষে সে মাইদুলের বাড়িতে খাবার খেতে যায়। রাত ১১টার দিকে আল আমিন, বায়জিদ ও সিহাব টয়লেটে যায়। এ সময় মাদ্রাসার নির্মাণাধীন বহুতল ভবনের কোনা থেকে হাবিবুল্লাহ দৌড়ে এসে আল আমিনকে জড়িয়ে ধরে বলে, এ সময় তার শরীর রক্তে ভেজা ও গলা কাটা দেখা যায়। এ অবস্থায় দেখে আল আমিন বায়জিদকে পাঠাইয়া হুজুরকে ডাকার জন্য। পরে হুজুর আসলে হাবিবুল্লাহকে দ্রুত রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। হাবিবুল্লাহ বলেছে, মাস্ক পরা ৩ জন লোক তাকে হত্যার চেষ্টা করে। মাইদুলের মা উম্মে কুলসুম (৫০) বলেন, প্রতিদিনের মতো সে রাত সাড়ে ৯টার দিকে এসে খাওয়া দাওয়া করে চলে যায়। পরে শুনতে পাই তার গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে। এ ঘটনা যেই ঘটাক আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
রৌমারী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার জাহাঙ্গীর আলম জনান, ধারালো অস্ত্র দিয়ে হাবিবুল্লাহর গলা কাটা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে মাদ্রাসার সভাপতি শহিদুজ্জামান চৌধুরী বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছি।
রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ জানান, ঘটনা উদঘাটনে পুলিশ কাজ করছে। অপরাধীদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়