ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

জামাল-জিকোরা মালয়েশিয়ায় অনুশীলনে ব্যস্ত

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে আগুনের পর ভয়াবহ বিস্ফোরণে ব্যাপক প্রাণহানি ও ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে হতাহতদের জন্য বিশেষ মোনাজাত করেছেন মালয়েশিয়ায় অবস্থানরত জাতীয় দলের ফুটবলাররা। মালয়েশিয়ায় অনুশীলনে ব্যস্ত আছেন জামাল-জিকোরা।
এএফসি এশিয়ান কাপ ২০২৩ কোয়ালিফায়ারে অংশগ্রহণ করার লক্ষ্যে বাংলাদেশ জাতীয় ফুটবল দল বর্তমানে মালয়েশিয়ায় অবস্থান করছে। ওই গ্রুপে বাংলাদেশ ছাড়াও স্বাগতিক মালয়েশিয়া, বাহরাইন ও তুর্কমেনিস্তানের জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে। বর্তমানে সব দেশ মালয়েশিয়ায় অবস্থান করছে। সেখানে গতকাল অনুশীলনের আগে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড় ও কর্মকর্তারা চট্টগ্রামের সীতাকুণ্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শোকাহত সব পরিবারের প্রতি গভীর সমবেদনা, মৃতদের আত্মার প্রতি দোয়া ও মাগফেরাত কামনাসহ আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন। এছাড়া বাংলাদেশ জাতীয় ফুটবল দল সকালে টিম হোটেলে টিম মিটিং, জিম ও সুইমিং সেশনে অংশগ্রহণ করে। তাছাড়া বাংলাদেশ জাতীয় ফুটবল দল প্রথম দিনের মতো মালয়েশিয়ায় মালয়েশিয়ান সময় বিকাল ৫টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত পিকেএনএস স্পোর্টস গ্রাউন্ড প্র্যাকটিস সেশন সম্পন্ন করে। দলের খেলোয়াড় ও কর্মকর্তারা সুস্থ আছেন। তাদের মধ্যে কোনো ধরনের ইনজুরি নেই। আজ অফিশিয়াল প্র্যাকটিস সেশন অনুষ্ঠিত হবে মালয়েশিয়ান সময় বিকাল ৫টায়। ন্যাশনাল স্টেডিয়াম বুকেট জলিলে প্র্যাকটিস সেশন অনুষ্ঠিত হবে।
এর আগে ১ জুন এশিয়ান কাপ বাছাই পর্বের প্রস্তুতি ম্যাচ হিসেবে ইন্দোনেশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে গোলশূন্য ড্র করেছে বাংলাদেশ। স্বাগতিকদের ডি-বক্সে গিয়ে খেই হারিয়ে ফেলার ফলে গোল করতে ব্যর্থ হলেও নিজেদের রক্ষণভাগ বেশ সাফল্যের সঙ্গেই সামলিয়েছেন বিশ্বনাথ ঘোষ ও ইয়াসিন আরাফাতরা। আর গোলপোস্টের নিচে আনিসুর রহমান জিকো প্রতিরোধ ব্যূহ গড়তে মূল ভূমিকা পালন করেছেন।
তবে পুরনো ভুলত্রæটি শুধরে আগামীতে ভালো খেলার লক্ষ্যে মালয়েশিয়ায় অনুশীলনে নিজদের ঝালিয়ে নিচ্ছেন জামাল-বিশ্বনাথরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়