ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

নাসিকের লেকে ডুবে ২ কিশোরের মৃত্যু

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের বাবুরাইলের জল্লাপাড়া এলাকায় সিটি করপোরেশনের লেকে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকালে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সহায়তায় তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত দুজনই সাঁতার জানতেন না বলে তাদের স্বজনরা জানিয়েছেন।
নিহতরা হলো- দেওভোগ মাদ্রাসার বাজার হাসেমবাগ এলাকার ইকবাল খানের ছেলে ইমতিয়াজ খান (১৪) ও ওবায়দুল ইসলামের ছেলে আতিকুল ইসলাম মিহাদ (১৩)।
ইমতিয়াজ দেওভোগ এলাকার হোসেনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া মাদ্রাসা ও মিহাদ বেগম সানোয়ারা ফিরোজ বাইতুল কুরআন মাদ্রাসার হেফজ বিভাগে পড়াশোনা করতেন। তারা দুজনই বাসা থেকে জুমার নামাজের জন্য বের হয়ে লেকে গোসল করতে নামলে এই অঘটন ঘটে। নিহত মিহাদের বোন ঢাকা মেডিকেল কলেজের শিক্ষার্থী আয়শা জানান, মিহাদকে আমরা একা কখনো কোথাও যেতে দেই না। আজ জুমার নামাজের কথা বলে বাসা থেকে বের হয়েছিল। পরে বিকালে খবর আসে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বাবুরাইল লেকে মরদেহ ভেসে উঠেছে। খবর পেয়ে সেখানে গিয়ে দেখি আমাদের মিহাদ।
এদিকে ইমতিয়াজের বাবা ইকবাল ছেলেকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন। তিনি বলেন, এর আগেও আমার আরেক ছেলে পানিতে ডুবে মারা গেছে। আজ ইমতিয়াজও চলে গেল। এত মানুষ থাকে সেখানে কেউ দেখল না। বড় স্বপ্ন ছিল বাবারে নিয়ে, ও হাফেজ হবে। আমার জানাজা পড়াবে, অথচ আজ ওর জানাজা পড়াতে হচ্ছে। সিটি করপোরেশনের এই লেক এভাবে উন্মুক্ত করে দেয়া ঠিক হয়নি। এর আগেও ওই লেকে নেমে লোক মারা গেছে। আজকে লেকে যদি নামতে না দেয়া হতো দুটি ছেলের প্রাণ যেত না।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হামিদুর রহমান জানান, বাবুরাইল লেকে পানিতে ডুবে যাওয়া এক কিশোরের মরদেহ ভেসে ওঠার খবর পেয়ে ঘটনাস্থলে যাই।
প্রত্যক্ষদর্শীদের বরাতে জানতে পারি এর আগে স্থানীয়দের সহায়তায় মিহাদ নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি নিখোঁজ ইমতিয়াজের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়