জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

এবি ব্যাংকের নতুন দুই ডিএমডি

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সৈয়দ মিজানুর রহমান এবং কে এম মহিউদ্দিন আহমেদ সম্প্রতি এবি ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি পেয়েছেন।
সৈয়দ মিজানুর রহমান রহমান ২৫ বছরেরও অধিক সময় ব্যাংকিং সেক্টরে কর্মরত আছেন। তার নেতৃত্বে এবি ব্যাংকে রিটেইল ব্যাংকিং ডিভিশন, এজেন্ট ব্যাংকিং ডিভিশন এবং বিজনেস ডেভেলপমেন্ট ইউনিট প্রতিষ্ঠিত হয়। এবি ব্যাংকে যোগদানের আগে তিনি ঢাকা ব্যাংক, আইপিডিসি, ব্যাংক আল ফালাহ এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে কর্মরত ছিলেন। তিনি ব্রাঞ্চ ব্যাংকিং, রিটেইল ব্যাংকিং, প্রসেস ট্রান্সফরমেশন, বিজনেস ডেভেলপমেন্ট এবং করপোরেট কমিউনিকেশনের ওপর বিশেষ দক্ষতা অর্জন করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (মেজর ইন ফিন্যান্স) থেকে এমবিএ সম্পন্ন করেন। কে এম মহিউদ্দিন আহমেদ ২০০৩ সালে এবি ব্যাংকে যোগদান করেন। ব্যাংকিং সেক্টরে তার ১৯ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। আহমেদ অ্যাকাউন্টস এন্ড ফাইন্যান্স বিভাগে বিভিন্ন পদে কাজ করেছেন। ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট, ফিন্যান্সিয়াল কন্ট্রোল, ক্যাপিটাল ম্যানেজমেন্ট, ট্যাক্সেসন, বাজেটারি ম্যানেজমেন্ট ইত্যাদি ক্ষেত্রে তার বিস্তৃত অভিজ্ঞতা রয়েছে।
তিনি ব্যাংকের কোর বিজনেস সফটওয়্যার আপ-গ্রেডেশন প্রজেক্টের কোর টিম মেম্বার এবং ট্র্যাক লিড হিসেবেও কাজ করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম (এআইএস) বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। আহমেদ দেশে ও বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ কর্মসূচি, কর্মশালা এবং সেমিনারে অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়