কুসিক নির্বাচন : ইভিএমে ভোটের প্রক্রিয়া দেখলেন ২১ প্রার্থী

আগের সংবাদ

গোপনে তৎপর জামায়াত : কৌশলে চলছে সাংগঠনিক কার্যক্রম > ‘যুগপৎ’ আন্দোলনের ছক

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভিত্তিপ্রস্তর

ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ধামরাই উপজেলা চত্বরে গতকাল মঙ্গলবার ১৬ কোটি টাকা ব্যয়ে নতুন করে উপজেলার বিভিন্ন বিভাগের অফিসের জন্য ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন বেনজীর আহমদ এমপি। এ সময় ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোহাদ্দেছ হোসেন, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। ছয়তলা ভবনের প্রাথমিক পর্যায়ে চারতলা পর্যন্ত নির্মাণ সম্পন্ন করা হবে বলে উপজেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে।

বর্ধিত সভা

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি : উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। গত সোমবার বিকাল ৫টায় সুবর্ণচর উপজেলা পরিষদের হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক এড. শিহাব উদ্দিন শাহীন, যুগ্ম আহ্বায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহ খান সোহেল।

দুই শিক্ষকের বিদায়

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : সরিষাবাড়ীতে ২ শিক্ষকের বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইসরাইল আহম্মেদ উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় মাঠে এ বিদায়ী সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব ও সিনিয়র শিক্ষক আব্দুর রশিদকে অবসরজনিত বিদায় জানানো হয়। বিদ্যালয়ের সভাপতি আব্দুর রউফ বাচ্চুর সভাপতিত্বে ও অফিস সহকারী মাহফুজুর রহমান রুমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা একাডেমিক সুপারভাইজার রুহুল আমিন বেগ, বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য চান মিয়া চানু, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শেখ মাহমুদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়