কুসিক নির্বাচন : ইভিএমে ভোটের প্রক্রিয়া দেখলেন ২১ প্রার্থী

আগের সংবাদ

গোপনে তৎপর জামায়াত : কৌশলে চলছে সাংগঠনিক কার্যক্রম > ‘যুগপৎ’ আন্দোলনের ছক

পরের সংবাদ

চালের ট্রাকে মিলল দেড় কোটি টাকার হেরোইন

প্রকাশিত: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর নিউমার্কেট এলাকায় চাল বোঝাই ট্রাক থেকে প্রায় দেড় কোটি টাকার হেরোইন জব্দ করেছে র‌্যাব। এসময় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন, মো. মাউল আলী ও মো. আব্দুল হাকিম। গত সোমবার রাতে রাজধানীর নিলক্ষেত মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক, দুটি মোবাইল ফোন এবং নগদ পাঁচ হাজার টাকা জব্দ করা হয়েছে।
র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে সীমান্তবর্তী একটি জেলা থেকে চাল বোঝাই ট্রাকে করে মাদকের একটি বড় চালান রাজধানীতে আসছে।
পরে নিলক্ষেত এলাকা থেকে ১ কেজি ৪২০ গ্রাম হেরোইনসহ ওই ২ জনকে আটক করা হয়। যার বর্তমান বাজারমূল্য আনুমানিক ১ কোটি ৪২ লাখ টাকা।
এএসপি মো. ফজলুল হক আরো বলেন, রাজধানীসহ আশপাশের জেলায় নেশা জাতীয় দ্রব্যের ব্যাপক চাহিদা রয়েছে। এ কারণে অভিনব পন্থায় নিত্যনতুন বিভিন্ন কৌশল অবলম্বন করে অবৈধভাবে পার্শ্ববর্তী দেশ থেকে স্বল্পমূল্যে হেরোইন ক্রয় করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে চড়াদামে বিক্রি ও সরবরাহ করে আসছিলেন তারা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়