নিরাপদ মাতৃত্ব দিবস আজ

আগের সংবাদ

কালো টাকার অবাধ সুযোগ! : বিদেশে পাচার হওয়া অর্থ ফেরাতে বিরল উদ্যোগ, কর দেয়ায় নিরুৎসাহিত হবে সৎ করদাতারা

পরের সংবাদ

কালাইয়ে ঘর থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার আটক ২

প্রকাশিত: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : কালাই উপজেলায় নিজ বাড়ির শয়নকক্ষ থেকে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার উদয়পুর ইউপির দুধাইল-নয়াপাড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শিপন বেগম (৪১) ওই গ্রামের তোজাম্মেল হোসেনের স্ত্রী। তিনি চার সন্তানের জননী। এ ঘটনায় ২ জনকে আটক করেছে কালাই থানা পুলিশ।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দুধাইল-নয়াপাড়া গ্রামের তোজাম্মেল হোসেনের স্ত্রী শুক্রবার দিবাগত রাতে স্বামী, সন্তান নিয়ে রাতের খাবার শেষে নিজ শয়নকক্ষে তার ছোট ছেলেকে নিয়ে ঘুমাতে যান। নিহতের স্বামী তোজাম্মেল ও তার অন্য সন্তানরা আলাদা ঘরে ঘুমিয়ে ছিল। রাত ৩টার দিকে নিহতের স্বামী-সন্তানের চিৎকারে প্রতিবেশি ছুটে এসে দেখতে পান, তোজাম্মেল তার স্ত্রীর গলাকাটা স্থানে কাপড় জাতীয় কিছু দিয়ে ধরে রক্ত আটকানোর চেষ্টা করছিল। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত শিপন বেগমের মা জোসনা বেগম বলেন, শুক্রবার দিবাগত রাতে আমার মেয়েকে জবাই করে হত্যা করেছে, যারা এ হত্যার সঙ্গে জড়িত তাদের আমি সুষ্ঠু বিচার ও ফাঁসি চাই।
কালাই থানার অফিসার ইনচার্জ এস এম মঈনুদ্দীন বলেন, আমরা খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করি। এ হত্যা রহস্য উদ্ঘাটনের জন্য বিভিন্ন তথ্য সংগ্রহ অব্যাহত রয়েছে এবং ঘটনাস্থলে সিআইডি, ডিবিসহ পুলিশের বিভিন্ন টিম কাজ করছে। ইতোমধ্যেই নিহতের স্বামী ও ছেলেকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়