নিরাপদ মাতৃত্ব দিবস আজ

আগের সংবাদ

কালো টাকার অবাধ সুযোগ! : বিদেশে পাচার হওয়া অর্থ ফেরাতে বিরল উদ্যোগ, কর দেয়ায় নিরুৎসাহিত হবে সৎ করদাতারা

পরের সংবাদ

আচরণবিধি লঙ্ঘন : মহেশখালীতে নৌকাসহ চার চেয়ারম্যান প্রার্থীকে নোটিস

প্রকাশিত: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি : মহেশখালী উপজেলার কালারমার ছড়া ও বড় মহেশখালী ইউপি নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে দুই নৌকার প্রার্থীসহ ৪ চেয়ারম্যান প্রার্থীকে নির্বাচনী প্রচারণায় আচরণবিধি লঙ্ঘনের কারণ দর্শানোর নোটিস দেয়া হয়েছে।
গতকাল শনিবার মহেশখালী উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা বিমলেন্দু কিশোর পাল এ নোটিস দেন। তারা হলেন- কালারমার ছড়ার নৌকার মনোনীত প্রার্থী তারেক বিন ওসমান শরীফ, স্বতন্ত্র প্রার্থী আখতারুজ্জামান বাবু, স্বতন্ত্র প্রার্থী হোবাইব সজীব ও বড় মহেশখালী ইউনিয়নে নৌকার প্রার্থী মোস্তফা আনোয়ার চৌধুরী। অভিযোগ রয়েছে, শুক্রবার প্রার্থীদের নির্বাচনী এলাকায় যান্ত্রিক যানবাহন সহকারে মিছিল শোডাউনসহ নির্বাচনী প্রচারণা এবং মিছিলের কারণে সাধারণ জনগণের চলাচলের বিঘœ সৃষ্টি হয়। যা ইউনিয়ন পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা ২০১৬ আইন অনুযায়ী নির্বাচন আচরণবিধি লঙ্ঘন। এ বিষয়ে মহেশখালী উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা বিমলেন্দু কিশোর পাল বলেন, নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ৪ চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিস দেয়া হয়েছে এবং তা আগামী ২৪ ঘণ্টার ভেতরে জবাব দেয়ার জন্য বলা হয়েছে, অন্যথায় আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়