নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

আত্রাই : গরু চুরি বৃদ্ধি রাত জেগে পাহারা

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : আত্রাইয়ে গরু চুরি বেড়েছে। গত তিন দিনে উপজেলার দুই গ্রাম থেকে তিনটি গরু চুরি হয়েছে। চোর আতঙ্কে অনেক কৃষক রাত জেগে গোয়ালঘর পাহারা দিচ্ছেন।
জানা যায়, দুই দিন আগে রাতের অন্ধকারে উপজেলার ভরতেঁতুলিয়া গ্রামের বিদ্যুৎ খন্দকারের গোয়ালঘর থেকে লক্ষাধিক টাকা মূল্যের একটি গরু চোররা নিয়ে যায়। তারা গরু চুরি করে পার্শ্ববর্তী কাশিয়াবাড়ী মাঠে জবাই করে মাংস লুট করে নিয়ে যায়।
গত বুধবার রাতে উপজেলার কয়সা গ্রামের কানা বাবুলের গোয়ালঘর থেকে দুটি গরু চুরি হয়ে যায়। গরু দুটির আনুমানিক মূল্য আড়াই লাখ টাকা। উপজেলার বিভিন্ন মাঠ থেকে বোরো ধান কাটার পর মাঠ ফাঁকা হয়ে যাওয়ায় সংঘবদ্ধ চক্র গরু চুরিতে মেতে উঠেছে। এভাবে প্রতিনিয়ত বিভিন্ন গ্রাম থেকে রাতের অন্ধকারে গরু চুরি হয়ে যাচ্ছে। তাই এলাকার কৃষকরা রাত জেগে গরু পাহারা দিচ্ছেন।
আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, মাঠ ফাঁকা থাকায় গরু চোররা মূল রাস্তা পরিহার করে মাঠ ব্যবহার করছে। ফলে তাদের হাতেনাতে আটক করা সম্ভব হচ্ছে না। তবে আমরা অভিযান খুব জোরদার করেছি।
শিগগিরই এই গরু চোরদের আটক করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়