প্রশ্নফাঁস : মাউশির অফিস সহকারী নিয়োগ পরীক্ষা বাতিল

আগের সংবাদ

জীবনযাত্রায় চাপ আরো বাড়বে : গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাব : শিল্প ও কৃষি উৎপাদন ব্যাহত হবে > সব পণ্যেরই দাম বাড়বে

পরের সংবাদ

‘দুটো নাটকই আমার বেশ পছন্দের’

প্রকাশিত: মে ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সময়ের আলোচিত অভিনেতা শ্যামল মাওলা। সাম্প্রতিক সময়ের কাজ নিয়ে কথা হয় তার সঙ্গে। সাক্ষাৎকার : সোহানুর সোহাগ
ঈদে আপনার কোন কোন কাজ প্রচারিত হয়েছে?
ঈদে আমার দুটি নাটক প্রচারিত হয়েছে। এর মধ্যে ‘হারানো বিজ্ঞপ্তি’ নাটকটি প্রচারিত হয় চ্যানেল আইয়ে। আর ‘সেলুলয়েড’ নাটকটি প্রচারিত হয়েছে ওয়েব প্ল্যাটফর্ম ‘বিঞ্জ’-এ।

এর মধ্যে নিজের পছন্দের কাজ কোনটি?
এবার ঈদে প্রচারিত দুটো নাটকই আমার বেশ পছন্দের। আসলে নাটকের গল্প পছন্দ হলে তবেই কাজের সম্মতি প্রকাশ করি। আর দুটো নাটকের গল্পই ছিল বেশ ভালো। ভালোর তালিকায় তাই দুটি কাজই আমার মনে জায়গা করে নিয়েছে।

দর্শকদের কেমন সাড়া পাচ্ছেন?
ঈদ আসলে দর্শকরা ভালো কাজগুলোর অপেক্ষায় থাকে। তারা আমার কাজ দেখে আলোচনা করেন। তাদের হৃদয়ে জায়গা করে নিতে পারাটাই আমার বড় প্রাপ্তি। আমি সবসময় দর্শকের কাছ থেকে ভালো সাড়া পেয়ে থাকি। এবারো পেয়েছি। আর এই ব্যাপারটাই আমার সবচেয়ে ভালো লাগে।

অন্যদের কাজও দেখেছেন নিশ্চয়?
ঈদে মূলত পরিবার-পরিজনকে বেশি সময় দেয়া হয়। খুব বেশি কাজ দেখা হয়ে ওঠেনি। তবে কিছু কাজ ভীষণই ভালো লেগেছে। পছন্দের বলতে গেলে ‘সাত নাম্বার ফ্লোর’ ওয়েব ফিল্মটি আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে। ফিল্মটির অভিনয়শিল্পীদের অভিনয় আমাকে বেশি মুগ্ধ করেছে।

শুটিংয়ে ফিরেছেন?
ঈদের পরে এখনো শুটিং শুরু করেনি। কাজ নিয়ে আলোচনা চলছে। একটা ওয়েব ফিল্মেও কাজ নিয়ে কথা চলছে। শিগগিরই কাজে ফিরব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়