জাপানি ২ শিশুর জিম্মা : বাবার বিরুদ্ধে এবার আদালত অবমাননার অভিযোগ মায়ের

আগের সংবাদ

তৈরি হচ্ছে ঘনিষ্ঠদের তালিকা : পি কে হালদারের ডিভাইসে সাজানো নাম, ফোন নম্বর ও টাকার অঙ্ক

পরের সংবাদ

নবীনগর : ছিনতাইকারী সন্দেহে গণপিটুনি, অজ্ঞাত যুবক নিহত

প্রকাশিত: মে ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকার নবীনগরে যাত্রীবাহী বাসের ভেতর ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম-পরিচয় জানা যায়নি। বয়স আনুমানিক (৩৫) বছর হবে বলে জানিয়েছে পুলিশ। গত সোমবার রাত ১০টার দিকে আশুলিয়ার নবীনগর এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সকালে মারা যান।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, সোমবার রাত ১০টার দিকে আশুলিয়ার নবীনগর সেনাকল্যাণ ভবনের পার্শ্ববর্তী রাস্তায় সাভার পরিবহনের একটি বাসের ভেতর ঘটনাটি ঘটে। বাসের যাত্রীরা ছিনতাইকারী সন্দেহে তাকে গণধোলাই দেয়। খবর পেয়ে আমাদের একটি টিম তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে রাতেই ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু হয়। ওসি জানান, যে বাসে ঘটনাটি ঘটেছে, সেটি এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। শনাক্তের চেষ্টা চলছে। নিহতের নাম-পরিচয় জানারও চেষ্টা চলছে।
অজ্ঞাত ওই যুবককে ঢামেকে নিয়ে আসেন আশুলিয়া থানার এসআই আসলামুজ্জামান। তিনি বলেন, সকালে চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণার পর লাশ মর্গে নেয়া হয়। মঙ্গলবার সারা দিনেও পরিবারের কারো খোঁজ পাওয়া যায়নি, কেউ মর্গেও আসেনি। তাই লাশের ময়নাতদন্ত হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়