সোমবার থেকে টিসিবির ট্রাকে ১১০ টাকায় সয়াবিন তেল

আগের সংবাদ

ভোগ্যপণ্যের সিন্ডিকেট বেপরোয়া : লঘু দণ্ডের সুযোগ নিচ্ছে অসাধুরা, এবার অস্থিরতা আমদানি পণ্যে, চরম বিপাকে ভোক্তারা

পরের সংবাদ

নওগাঁর ছয় দর্শনীয় স্থান ঘুরে দেখাচ্ছে ‘ভ্রমণ বিলাস’

প্রকাশিত: মে ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : জেলার ছয়টি ঐতিহাসিক ও প্রতœতাত্ত্বিক এবং দর্শনীয় স্থানে চলাচল করছে ট্যুরিস্ট বাস সার্ভিস ভ্রমণ বিলাস। প্রতি সপ্তাহের শুক্রবার ও শনিবার ভ্রমণপিপাসু মানুষের মনের খোরাক জোগাতে এবং স্বল্প খরচে পর্যটকদের মাঝে নওগাঁর ঐতিহাসিক ও দর্শনীয় স্থানগুলো ভ্রমণে উৎসাহ প্রদানের লক্ষ্যে চালু করা হয় এই ট্যুরিস্ট বাস সার্ভিস। জেলা প্রশাসনের উদ্যোগে জেলা পরিবহন মালিক গ্রুপ এই সেবা দিয়ে আসছে। প্রতি প্যাকেজের মূল্য ৪৫০ টাকা। আগ্রহী পর্যটকরা নওগাঁ শহরের মুক্তির মোড়ের পদ্মা বাস কাউন্টার থেকে এই প্যাকেজের টিকেট সংগ্রহ করতে পারবেন। ট্যুরিস্ট বাস ভ্রমণ বিলাস প্রতি সপ্তাহের শুক্র ও শনিবার সকাল ৯টায় পর্যটকদের নিয়ে ভ্রমণের উদ্দেশে ছেড়ে যায়। জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তফা কালিমী বাবু বলেন, শুক্রবার ট্যুরিস্ট বাস ভ্রমণ বিলাস প্রথমে জেলার ভারত সীমান্তঘেঁষা উপজেলা ধামইরহাটের জাতীয় উদ্যান শালবন বিহারের আলতাদীঘি, ঐতিহাসিক জগদ্দল বিহার ও বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়পুর বৌদ্ধ বিহারে পর্যটকদের নিয়ে যায়। আবার পরের দিন শনিবার জেলার মান্দা উপজেলার ঐতিহাসিক কুসম্বা মসজিদ, নিয়ামতপুর উপজেলার তালগাছের সাড়িতে সাজানো ঘুঘুডাঙ্গা ও পতœীতলা উপজেলার ঐতিহাসিক দীবর দীঘি পর্যটকদের নিয়ে চলাচল করছে।
জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান বলেন, ঈদের দ্বিতীয় দিন থেকে আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে ট্যুরিস্ট বাস সার্ভিস ভ্রমণ বিলাস চলাচল শুরু করেছে। পর্যটকদের সব সুযোগ-সুবিধা নিশ্চিত করেই এমন ভ্রমণের ব্যবস্থা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়