সোমবার থেকে টিসিবির ট্রাকে ১১০ টাকায় সয়াবিন তেল

আগের সংবাদ

ভোগ্যপণ্যের সিন্ডিকেট বেপরোয়া : লঘু দণ্ডের সুযোগ নিচ্ছে অসাধুরা, এবার অস্থিরতা আমদানি পণ্যে, চরম বিপাকে ভোক্তারা

পরের সংবাদ

চান্দিনায় অ্যাম্বুলেন্স খাদে : বেরিয়ে এলো ৬০৯ বোতল ফেনসিডিল

প্রকাশিত: মে ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : সড়ক দুর্ঘটনার কবলে পড়ল আঞ্জুমান খাদেমুল ইনসানের একটি অ্যাম্বুলেন্স। পরে ওই অ্যাম্বুলেন্স থেকে বের হলো ৬০৯ বোতল ফেনসিডিল। গত বুধবার বিকাল ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার কেরণখাল ইউনিয়নের কোড়েরপার এলাকায় এ ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা না ঘটলেও অ্যাম্বুলেন্সচালক পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী বিল্লাল হোসেন জানান, বিকাল ৪টার থেকে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে কোড়েরপাড় ব্রিকস ফিল্ড সংলগ্ন খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন ছুটে এসে অ্যাম্বুলেন্সে থাকা চালকসহ অন্যদের উদ্ধার করতে এগিয়ে আসে। অথচ অ্যাম্বুলেন্সের ভেতরে কোনো মানুষ পাওয়া যায়নি।
অ্যাম্বুলেন্সভর্তি অনেক কার্টন দেখা যায়। এর মধ্যে একটি ছেঁড়া কার্টনের ভেতর ফেনসিডিল দেখে পুলিশের জরুরি নম্বর ৯৯৯ ফোন করা হয়। পরে চান্দিনা থানা পুলিশ ও ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। দুর্ঘটনাকবলিত ওই অ্যাম্বুলেন্সটি থেকে ৬০৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
খোঁজ নিয়ে জানা যায়, আঞ্জুমান খাদেমুল ইনসান নামের ওই সংগঠনটি চাঁদপুর জেলা সদরে অবস্থিত। সংগঠনের সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল জানান, অ্যাম্বুলেন্সটি পরিচালনার জন্য অন্য একজনকে দায়িত্ব দিয়েছি।
গরিব ও অসহায়দের বিনা পয়সায় সার্ভিস দিলেও বিত্তবান রোগীদের সেবা দিয়ে ফি নেন। তাতে আমাদের সংগঠনটি বার্ষিক কিছু টাকা পায়। আজ আমাদের গাড়িটি দুর্ঘটনার শিকার হয়েছে শুনেছি তবে ফেনসিডিল বহনের বিষয়টি আমার জানা নেই। হয়তো কেউ গাড়িতে রেখে যেতে পারে। অ্যাম্বুলেন্স চালক সুজন পলাতক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়